বৃহস্পতিবার, অক্টোবর ২৪, ২০২৪

লক্ষ্মীপুরে এক আওয়ামী লীগ নেতাকে পিটিয়ে হত্যা

লক্ষ্মীপুরের চন্দ্রগঞ্জের পাঁচপাড়া এলাকায় ২ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নুর আলম ওরফে নুরু টেইলার (৫০) কে পিটিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা।

রোববার (২২ সেপ্টেম্বর) রাত ৯টার দিকে সদর উপজেলার পাঁচপাড়া গ্রামে এ ঘটনা ঘটে।

নিহত নুর আলমের ছেলে আরিফ হোসেন বলেন, আমার বাবা বাড়িতে ছিলেন। বাবার মোবাইল ফোনে কেউ একজন কল দিয়ে জানিয়েছে তাকে তারা মারতে আসছে। তিনি ঘর থেকে বের হয়ে পালিয়ে যাওয়ার চেষ্টা করছিলেন। ঠিক সেই সময় ১০-১২ জন লোক লাঠিসোটা নিয়ে বাড়িতে বাবাকে মারতে আসেন। পরে তারা ধাওয়া করে আমার বাবাকে এলোপাতাড়ি পেটায়। এরমধ্যে বাড়ির পুকুরে একবার ফেলে দেয়। সেখান থেকে উঠিয়ে আবার পিটিয়েছে। রক্তাক্ত অবস্থায় বাবাকে হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

আরিফ হোসেন আরও বলেন, হামলাকারীদের মধ্যে খোকন নামে একজনকে তিনি চিনতে পেরেছেন। তিনি বিএনপির রাজনীতির সঙ্গে জড়িত। রাজনৈতিক কারণেই আমার বাবাকে মারা হয়েছে।

সদর হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক জয়নাল আবেদীন বলেন, মৃত অবস্থায় নুর নামে একজনকে হাসপাতালে আনা হয়েছিল। তার মরদেহ মর্গে আছে।

চন্দ্রগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এমদাদুল হক ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, রাজনৈতিক বিরোধ ও পূর্বশত্রুতার জের ধরে একজনকে পিটিয়ে হত্যা করা হয়েছে। খবর পেয়ে তিনি ঘটনাস্থল পরিদর্শন করেছেন। লিখিত অভিযোগ পেলে তদন্ত করে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

spot_imgspot_img

সর্বশেষ

spot_img
spot_img
spot_img
spot_img