শনিবার, এপ্রিল ২৭, ২০২৪

ফেরাউন টিকেনি শেখ হাসিনাও টিকতে পারবে না : মাওলানা ফজলে বারী মাসউদ

ইসলামী আন্দোলন বাংলাদেশের ঢাকা মহানগর উত্তরের সভাপতি মাওলানা শেখ ফজলে বারী মাসউদ বলেছেন, ইফতার ও কুরআন মাহফিলে হামলা করে নমরুদ, ফেরাউন টিকেনি শেখ হাসিনাও টিকতে পারবে না।

আজ শুক্রবার (২২ মার্চ) বাদ জুমা বায়তুল মোকাররম উত্তর গেটে ইসলামী আন্দোলন বাংলাদেশ ঢাকা মহানগর উত্তর ও দক্ষিণের উদ্যোগে অনুষ্ঠিত বিক্ষোভ পূর্ব সমাবেশে তিনি এসব কথা বলেন।

মাওলানা ফজলে বারী মাসউদ বলেন, শেখ হাসিনার কর্মকান্ড ক্রমেই ইসলামবিরোধী হিসেবে জাহির হচ্ছে। হিন্দুত্বাদের জয়ধ্বনি সর্বত্র দেখা যাচ্ছে। দেশের প্রায় সকল শীর্ষস্থানে একটি বিশেষ ধর্মাবলম্বীদের নিয়োগ দিয়েছে। মনে রাখবেন বিশেষ ধর্মাবলম্বীরা আপনাকে রক্ষা করতে পারবে না। তিনি ইসলামবিরোধী কর্মকান্ড থেকে ফিরে আসার আহ্বান জানান।

সংগঠনের ঢাকা মহানগর দক্ষিণ সভাপতি মাওলানা মুহাম্মদ ইমতিয়াজ আলমের সভাপতিত্বে অনুষ্ঠিত সমাবেশে বক্তব্য রাখেন দলের যুগ্ম-মহাসচিব ইঞ্জিনিয়ার আশরাফুল আলম, সহকারি মহাসচিব ও নগর উত্তর সভাপতি প্রিন্সিপাল হাফেজ মাওলানা শেখ ফজলে বারী মাসউদ, প্রচার ও দাওয়াহ সম্পাদক মাওলানা আহমদ আবদুল কাইয়ূম, যুবনেতা মাওলানা নেছার উদ্দিন, বীর মুক্তিযোদ্ধা আবুল কাশেম, আব্দুল আউয়াল মজমুদার, মাওলানা নুরুল ইসলাম নাঈম, মাওলানা আরিফুল ইসলাম, ডা. শহিদুল ইসলাম, অ্যাডভোকেট মশিউর রহমান, মুফতী ফরিদুল ইসলাম ইসলাম, মুফতি হাফিজুল হক ফাইয়াজ, আব্দুর রহমান ।

spot_imgspot_img

সর্বশেষ

spot_img
spot_img
spot_img
spot_img
spot_img