শনিবার, জুলাই ২০, ২০২৪

আওয়ামী লীগ দিনে গণতন্ত্রের কথা বলে আর রাতে ভোট ডাকাতি করে : ফজলে বারী মাসউদ

ইসলামী আন্দোলন বাংলাদেশ ঢাকা মহানগর উত্তর সভাপতি প্রিন্সিপাল হাফেজ মাওলানা শেখ ফজলে বারী মাসউদ বলেন, আওয়ামী লীগ দিনের বেলায় গণতন্ত্রের কথা, গণতন্ত্র প্রতিষ্ঠার কথা বলে। আর রাতের বেলায় গণতন্ত্রকে গলা টিপে হত্যা করে ভোট ডাকাতি করে। ২০১৪ এবং ১৮ এর নির্বাচন তার বাস্তব উদাহরণ। বিরোধী মতের লোকদের সকল ধরণের গণতান্ত্রিক, রাজনৈতিক ও নাগরিক অধিকার হরণ করাই হলো আওয়ামী সংস্কৃতি। এবার আর আওয়ামী লীগকে নিশি রাতে ভোট ডাকাতির সুযোগ দিবে না দেশবাসী। জাতীয় সরকারের অধিনেই দ্বাদশ জাতীয় নির্বাচন অনুষ্ঠানের দাবীতে পীর সাহেব চরমোনাইর নেতৃত্বে জাতী আজ ঐক্যবদ্ধ।

রোববার (১৭ সেপ্টেম্বর) ইসলামী আন্দোলন বাংলাদেশ ঢাকা মহানগর উত্তর আওতাধীন দক্ষিণখান থানা শাখার কার্যালয়ে সহোযোগী সংগঠনের দায়িত্বশীলদের সাথে যৌথ সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

মাওলানা শেখ ফজলে বারী মাসুদ বলেন, আগামী ২৯ সেপ্টেম্বর মিরপুর-১ এ ঈদগা মাঠে পীর সাহেব চরমোনাইর উপস্থিতিতে নগর সমাবেশের মাধ্যমে আওয়ামী লীগকে জানিয়ে দিতে চাই ভোট ডাকাতদের দিন শেষ। আওয়ামী সরকার যদি পুলিশ লীগ এবং সন্ত্রাস লীগের মাধ্যমে নিশি রাতে আবারো ভোট ডাকাতির দিবা স্বপ্ন দেখে তাহলে সেটা হবে তার জন্য আত্মঘাতি সিদ্ধান্ত।

থানা শাখার সভাপতি মাওলানা জাকির হোসেন এর সভাপতিত্বে ও সেক্রেটারী মুহাম্মাদ আব্দুস সালাম হাওলাদার এর সঞ্চালনায় যৌথ সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন নগর সহ-সভাপতি আলহাজ্ব আনোয়ার হোসেন। অন্যান্যদের মাধ্যে আরো উপস্থিত ছিলেন মুফতি সফিউল্লাহ, মুহাম্মাদ রুবেল মিয়া, মুহাম্মাদ হারুন, সোহেল ইমরান এবং সহযোগী সংগঠনের দায়িত্বশীলবৃন্দ।

spot_imgspot_img

সর্বশেষ

spot_img
spot_img
spot_img
spot_img