বৃহস্পতিবার, সেপ্টেম্বর ১৯, ২০২৪

কুরআন-সুন্নাহর আইন বাস্তবায়নে কাজ করে যাচ্ছে ইসলামী আন্দোলন : চরমোনাই পীর

ইসলামী আন্দোলন বাংলাদেশের আমীর ও চরমোনাই পীর মুফতী রেজাউল করীম বলেছেন, ইসলামী আন্দোলন বাংলাদেশ কুরআন ও সুন্নাহর আইন বাস্তবায়নে কাজ করে যাচ্ছে। জাহেলিয়াত বা অন্ধকার যুগে দিকভ্রান্ত ও লক্ষ্যচ্যুত মানুষ কুরআনের পরশে আল্লাহর বিধানের আলোকে জীবনের দিশা খুঁজে পেয়েছে।

মঙ্গলবার (১৭ সেপ্টেম্বর) সকালে জাতীয় প্রেসক্লাবের জহুর হোসেন অডিটরিয়ামে ইসলামী যুব আন্দোলন বাংলাদেশ ঢাকা মহানগর দক্ষিণের উদ্যোগে আয়োজিত মদীনা সনদ ও মক্কা বিজয়ের চেতনা হোক বাংলাদেশ বিনির্মাণের পথনির্দেশ শীর্ষক সীরাত কনফারেন্সে তিনি এসব কথা বলেন।

মুফতী রেজাউল করীম বলেন, ইসলামী আন্দোলন বাংলাদেশ কখনো নিছক রাষ্ট্রীয় ক্ষমতা দখলের জন্য আন্দোলন করে না, ইসলামী আন্দোলন বাংলাদেশ প্রতিষ্ঠার সূচনালগ্ন থেকে ইসলামের সু-মহান আদর্শের ভিত্তিতে একটি কল্যাণরাষ্ট্র প্রতিষ্ঠার জন্য আন্দোলন করে যাচ্ছে।

তিনি বলেন, সুখী-সমৃদ্ধ বাংলাদেশ গড়ার জন্য নীতি ও আদর্শবান মানুষ তৈরির বিকল্প নাই। আর এমন নীতি ও আদর্শবান মানুষ তৈরির লক্ষ্যেই ইসলামী আন্দোলন বাংলাদেশ ও এর সকল সহযোগী সংগঠন নিরবিচ্ছিন্নভাবে কাজ করে যাচ্ছে। নৈতিকতা সম্পন্ন উত্তম চরিত্রবান ও দেশপ্রেমিক যুব সমাজ গড়তে অগ্রণী ভূমিকা পালন করছে ইসলামী যুব আন্দোলন বাংলাদেশ।

ইসলামী যুব আন্দোলন বাংলাদেশ ঢাকা মহানগর দক্ষিণ সভাপতি মাওলানা মুহাম্মাদ আল-আমিন সোহাগের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক মুহাম্মাদ ওয়ালিউল্লাহ্ তালুকদারের পরিচালনায় অনুষ্ঠিত সীরাত কনফারেন্সে আরও বক্তব্য রাখেন, ইসলামী আন্দোলনের কেন্দ্রীয় কৃষি ও শ্রম বিষয়ক সম্পাদক আলহাজ্ব আব্দুর রহমান, ইসলামী যুব আন্দোলনের সেক্রেটারি জেনারেল মুফতী মানসুর আহমাদ সাকী, জাতীয় ওলামা মাশায়েখ আইম্মা পরিষদের সাধারণ সম্পাদক মুফতী রেজাউল করীম আবরার, যুগ্ম সাধারণ সম্পাদক মুফতী শামছুদ্দোহা আশরাফী, আইএফএ কনসালটেন্সিলের প্রতিষ্ঠাতা পরিচালক মুফতী আব্দুল্লাহ মাসুম, ইসলামী আন্দোলন ঢাকা মহানগর দক্ষিণের সাংগঠনিক সম্পাদক কে এম শরীয়তুল্লাহ প্রমুখ।

spot_imgspot_img

সর্বশেষ

spot_img
spot_img
spot_img
spot_img