শুক্রবার, জুলাই ১৯, ২০২৪

আগামী নির্বাচনে ৩০০ আসনে অংশ নেবে জাতীয় পার্টি: জিএম কাদের

আসন্ন জাতীয় সংসদ নির্বাচনে ৩০০ আসনেই নির্বাচন করার ঘোষণা দিয়েছেন জাতীয় পার্টির চেয়ারম্যান গোলাম মুহাম্মাদ (জিএম) কাদের।

তিনি বলেন, আমরা আর কারও সঙ্গে নির্বাচন করব না। উত্তরের মানুষ যেহেতু আমাদের সঙ্গে আছে তাদের নিয়ে এবার ৩০০ আসনে নির্বাচন করা হবে। আমার বিশ্বাস উত্তরাঞ্চলের মানুষ এই আসনগুলো আমাদের ফিরিয়ে দেবে। তাই সবার আগের মতো সমর্থন প্রয়োজন। লাঙ্গল এখনো হারিয়ে যায়নি। সবাইকে মাঠে কাজ করে সেটা প্রমাণ করতে হবে।

শনিবার (১৬ সেপ্টেম্বর) বিকেলে লালমনিরহাট রেলওয়ে অফিসার্স ক্লাব মাঠে জেলা জাতীয় পার্টির দ্বি-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

জিএম কাদের বলেন, দেশ এখন দুর্নীতিতে ছেয়ে গেছে। মানুষ দুঃসহ যন্ত্রণায় আছে। সরকার সব প্রতিষ্ঠানকে অকার্যকর করে ফেলেছে। সাইবার নিরাপত্তা আইনের মাধ্যমে সাংবাদিকদের বন্দী করার চেষ্টা করা হচ্ছে। তারা আবার পুরাতন আইন নতুন মোড়কে চালু করে দেশের মানুষের সঙ্গে প্রতারণা করছে। যা কখনোই মেনে নেওয়া যায় না।

তিনি বলেন, বর্তমান সরকার গণতন্ত্রকে নীরবে ধ্বংস করে একদলীয় শাসন ব্যবস্থা চালু করছে। দেশের মানুষ জাতীয় পার্টিকে দেখেছে সুশাসন দিতে। উন্নয়নের এ শুভ সূচনা জাতীয় পার্টির মাধ্যমেই শুরু হয়েছে। আজকে যে রাস্তায় পিচ ঢালা হচ্ছে তা জাতীয় পার্টিই করেছে। এরশাদ সাহেবের হাত ধরেই হয়েছে।

লালমনিরহাট জেলা জাতীয় পার্টির আহ্বায়ক শেরীফা কাদের এমপির সভাপতিত্বে ও সদস্য সচিব জাহিদ হাসানের পরিচালনায় দ্বি-বার্ষিক সম্মেলনে আরও বক্তব্য দেন জাতীয় পার্টির মহাসচিব বীর মুক্তিযোদ্ধা মো. মুজিবুল হক চুন্নু এমপি, কো-চেয়ারম্যান সৈয়দ আবু হোসেন বাবলা এমপি, প্রেসিডিয়াম সদস্য এটিউ তাজ রহমান এমপি, ব্যারিস্টার শামীম হায়দার পাটোয়ারী এমপি, অ্যাডভোকেট মুহাম্মাদ রেজাউল ইসলাম ভূঁইয়া, মেজর (অব.) রানা মুহাম্মাদ সোহেল এমপি, চেয়ারম্যানের উপদেষ্টা পনির উদ্দিন আহমেদ এমপি, অ্যাডভোকেট নুরুল ইসলাম তালুকদার এমপি, রংপুর মহানগর জাতীয় পার্টির সাধারণ সম্পাদক এসএম ইয়াছির, মোস্তফা সেলিম বেঙ্গল প্রমুখ।

spot_imgspot_img

সর্বশেষ

spot_img
spot_img
spot_img
spot_img