সোমবার, মে ১৩, ২০২৪

মাওলানা মামুনুল হকের মুক্তিসহ চার দফা দাবিতে বাংলাদেশ খেলাফত মজলিসের মতবিনিময় অনুষ্ঠিত

বাংলাদেশ খেলাফত মজলিসের মহাসচিব মাওলানা মামুনুল হকসহ কারাবন্দী আলেমদের মুক্তি ও চার দফা দাবিতে গণমিছিল বাস্তবায়নের লক্ষ্যে গাজীপুরে বাংলাদেশ খেলাফত মজলিস ও যুব মজলিসের মতবিনিময় সভা অনুষ্ঠিত।

আজ সোমবার (১৫ মে) বাদ মাগরিব বাংলাদেশ খেলাফত মজলিস, খেলাফত যুব মজলিস গাজীপুর জেলা ও মহানগর এর উদ্যোগে জেলা অস্থায়ী কার্যালয়ে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। মতবিনিময় সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন বাংলাদেশ খেলাফত মজলিসের কেন্দ্রীয় যুগ্ম মহাসচিব মাওলানা তোফাজ্জল হোসেন মিয়াজী।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন যুব মজলিসের কেন্দ্রীয় সংগঠন বিভাগের সাংগঠনিক সম্পাদক মাওলানা ফজলুর রহমান।
বাংলাদেশ খেলাফত মজলিস গাজীপুর জেলা শাখার সাধারণ সম্পাদক গাজী রুহুল আমীন কাসেমীর সভাপতিত্বে ও যুব মজলিস গাজীপুর জেলার সহ সভাপতি হাফেজ কাজী নিজাম উদ্দিনের পরিচালনায় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন বাংলাদেশ খেলাফত মজলিস গাজীপুর মহানগরীর সহ সভাপতি মুফতী উমর ফারুক মাদানি ও সাধারণ সম্পাদক মুফতী ফারুক আহমদ নোমানী, যুব মজলিস গাজীপুর জেলা শাখার সাংগঠনিক সম্পাদক মাওলানা মোর্শেদ কামাল চৌধুরী বায়তুলমাল সম্পাদক মোল্লা আবুবকর সিদ্দিক, কারী আনোয়ার হোসেন, মুফতী মনজুরুল হক নোমান, মাওলানা আব্দুল মতিন ফুলপুরী মুফতি আবরারুল হক নোমান কাসেমী প্রমুখ।

প্রধান অতিথির বক্তব্যে মাওলানা তোফাজ্জল হোসেন মিয়াজী বলেন, আজ মাওলানা মামুনুল হক যদি মুক্ত থাকততেন তাহলে এই ফ্যাসিবাদ সরকার ভারতের সাথে দেশের স্বার্থ বিরোধী ট্রানজিট চুক্তি করার দুঃসাহস দেখাতনা মাওলানা মামুনুল হক এই স্বার্থ বিরোধী অবৈধ ট্রানজিট চুক্তির বিরুদ্ধে কথা বলতেন। তিনি আরও বলেন আজ দ্রব্যম্যূলের ঊর্ধ্বগতিতে সাধারণ মানুষ দিশেহারা। তাই মাওলানা মামুনুল হকের মুক্তি ও দেশের স্বার্থ বিরোধী এই চুক্তি বাতিল ও দ্রব্যমূল্য ঊর্ধ্বগতি রোধের দাবিতে আগামী ১৯ মে শুক্রবার বাদ জুমা বায়তুল মোকাররম উত্তর গেইটে গণমিছিলে দলমত নির্বিশেষে সকলকে শরীক হওয়ার আহবান জানান।

spot_imgspot_img

সর্বশেষ

spot_img
spot_img
spot_img
spot_img
spot_img