শুক্রবার, মে ৩, ২০২৪

হাসিনা সরকারের পতন ঘটিয়ে আমরা রাজপথ ছাড়বো : আমান

বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা ও ঢাকা মহানগর উত্তর বিএনপির আহ্বায়ক আমান উল্লাহ আমান বলেছেন, আওয়ামী সরকারের দুঃশাসন ও অপশাসনের বিরুদ্ধে আমরা যেহেতু যুদ্ধ শুরু করেছি, ইনশাআল্লাহ এ যুদ্ধে হাসিনা সরকারের পতন ঘটিয়ে আমরা রাজপথ ছাড়বো। সারাদেশকে আন্দোলনের পাদপীঠে নিয়ে যেতে হবে। আগামীদিনের আন্দোলন সংগ্রামে সাধারণ মানুষকে সাথে নিয়ে দলের প্রতিটি নেতাকর্মীকে রাজপথে ঝাপিয়ে পড়তে হবে ।

মহান বিজয় দিবস উপলক্ষে বিএনপির দলীয় কর্মসূচি সফল করতে বৃহস্পতিবার (১৫ ডিসেম্বর) রাজধানীর সকল ওয়ার্ড কমিটি ও থানার নেতৃবৃন্দদের নিয়ে ঢাকা মহানগর উত্তর-দক্ষিণ বিএনপি প্রস্তুতি সভায় সভাপতির বক্তব্যে আমান উল্লাহ আমান এসব কথা বলেন।

আমান উল্লাহ আমান বলেন, আগামীকাল বিজয় দিবসের র‍্যালিও আমাদের আন্দোলনের একটা পার্ট। বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান আপনাদের উপর যে আশ্বাস ও কমিটির দায়িত্ব দিয়েছেন। সেই দায়িত্ব আপনাদের খুবই আস্থার সহিত কাজ করতে হবে।

দলের মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর, সিনিয়র যুগ্ম মহাসচিব এডভোকেট রুহুল কবির রিজভী, বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা ঢাকা মহানগর দক্ষিণ বিএনপির আহবায়ক আব্দুস সালামের নিঃশর্ত মুক্তি দাবি করে আমান বলেন, আমরা আর কোন উত্তর-দক্ষিণ নয়, সকল কে ঐক্যবদ্ধ ভাবে রাজপথের আন্দোলনে কাজ করতে হবে। ইনশাআল্লাহ বিজয় অতি সন্নিকটে।

spot_imgspot_img

সর্বশেষ

spot_img
spot_img
spot_img
spot_img
spot_img