বৃহস্পতিবার, সেপ্টেম্বর ১৯, ২০২৪

আ’লীগ শিক্ষা ব্যবস্থা ধ্বংসের মাধ্যমে ভবিষ্যত প্রজন্মকে নাস্তিক বানানোর সিলেবাস তৈরী করেছিল : মুফতী ফয়জুল করীম

ইসলামী আন্দোলন বাংলাদেশের সিনিয়র নায়েবে আমীর মুফতী ফয়জুল করীম বলেছেন, আওয়ামী লীগ পুরো শিক্ষা ব্যবস্থা ধ্বংসের মাধ্যমে ভবিষ্যত প্রজন্মকে নাস্তিক বানাবার জন্য সিলেবাসে এমন সব সংযোজন করেছে যে, এই সিলেবাস দিয়ে ভবিষ্যতে কোন মুসলমান খুজে পাওয়া দায় হতো।

আজ রবিবার (১৫ সেপ্টেম্বর) বিকেলে ইসলামী আন্দোলন বাংলাদেশ ঢাকা মহানগর দক্ষিণের গেন্ডারিয়া সূত্রাপুর থানা শাখা আয়োজিত গণসমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

মুফতী ফয়জুল করীম বলেন, আওয়ামী লীগ বিবর্তনবাদের নামে এক পঁচা ও বিশ্ব প্রত্যাখাত সিলেবাসের মাধ্যমে মুসলিম উম্মাহকে শেষ করার ষড়যন্ত্র পাকাপোক্ত করেছিলো। রাষ্ট্রীয় আয়োজনে শিক্ষার্থীদেরকে অশ্লীলতা-প্রেম-ভালবাসার নামে অকামে জড়িয়ে দেয়া হয়েছিলো।

তিনি বলেন, শরীয়তের বিধান বোরকা নিয়ে শিল্পকলার নতুন ডিজির আপত্তিকর বক্তব্য আমাদেরকে নতুন ভাবে ভাবিয়ে তুলেছে। ইসলামের বিধি-বিধান নিয়ে কটুক্তিকারী ড. সৈয়দ জামিল আহমেদকে অপসারণ করতে হবে।

তিনি আরও বলেন, সৈয়দ জামিল আহমেদ ইসলামের বোরকা, দাঁড়ি ও টুপির বিরুদ্ধে কথা বলেন, তিনি কখনো হিন্দুদের শাঁখা সিঁধুরের বিরুদ্ধে বলেন না! কখনো বৌদ্ধদের গেরুয়া পোশাকের বিরুদ্ধে বলেন না! কখনো খ্রিস্টানদের ক্রশের বিরুদ্ধে বলেন না! সুতরাং তিনি ধর্ম নিরপেক্ষ নন, তিনি ইসলামবিদ্বেষী। কোন নাস্তিক মুরতাদের ঠাই এই দেশে হবে না।

ইসলামী আন্দোলনের সূত্রাপুর থানা সভাপতি আলহাজ্ব মোঃ মাসুম হাওলাদারের সভাপতিত্বে এবং গেন্ডারিয়া সেক্রেটারী মাওলানা শহিদুল ইসলাম, তানভীর হোসাইন মাহমুদীর পরিচালায় সমাবেশে আরও বক্তব্য রাখেন, সংগঠনের ঢাকা মহানগর দক্ষিণ সেক্রেটারী ডা. মুহাম্মদ শহিদুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক মাওলানা কেএম শরীয়াতুল্লাহ, দপ্তর সম্পাদক অধ্যাপক ফজলুল হক মৃধা, প্রশিক্ষা সম্পাদক মাওলানা নজরুল ইসলাম, নগরনেতা হাজী মানোয়ার খান, গেন্ডারিয়া থানা সভাপতি হাজী মোঃ জয়নাল আবেদীন, যুবনেতা মুফতী শওকত ওসমান, শ্রমিকনেতা হাফেজ ওবায়দুল্লাহ বরকত, ছাত্রনেতা মুহাম্মদ মাইনুল ইসলাম প্রমুখ।

spot_imgspot_img

সর্বশেষ

spot_img
spot_img
spot_img
spot_img