বৃহস্পতিবার, সেপ্টেম্বর ১৯, ২০২৪

বাহাত্তরের সংবিধানের মাধ্যমে একাত্তরের চেতনাকে ছিনতাই করা হয়েছে : মাওলানা মামুনুল হক

বাংলাদেশ খেলাফত মজলিসের মহাসচিব সংগঠনের মহাসচিব মাওলানা মামুনুল হক বলেছেন, বিগত ফ্যাসিস্ট আওয়ামী সরকারের আমলে দেশবাসীর উপর ভিনদেশী আইন চাপিয়ে দেয়া হয়। বাহাত্তর চেতনা প্রতিষ্ঠার মাধ্যমে একাত্তরের মুক্তিযুদ্ধের চেতনাকে ছিনতাই করা হয়েছিলো।

আজ শনিবার (১৪ সেপ্টেম্বর) বাংলাদেশ খেলাফত মজলিস বগুড়া জেলা শাখার উদ্যোগে আলফানন্নেসা খেলার মাঠে গণসমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

মাওলানা মামুনুল হক সতর্ক করে বলেন, ২০২৪  সালের নতুন স্বাধীনতার পর ফ্যাসিস্টদের সহযোগীরা এখনো ঘাপটি মেরে আছে। তারা যেন নতুন স্বাধীনতার চেতনাকে ছিনতাই করতে না পারে, এ বিষয়ে সতর্ক থাকতে হবে।
তিনি আরো বলেন, শেখ হাসিনা বাংলাদেশে প্রতিশোধের রাজনীতি করেছে। তার বাবারও বাহাত্তর থেকে পচাত্তর পর্যন্ত ত্রিশ হাজার মানুষকে হত্যা করার মাধ্যমে ক্ষমতায় অধিষ্ঠিত ছিলো। তারা এখনো প্রতিশোধের নেশায় মত্ত আছে। আমাদেরকে সতর্ক থাকতে হবে।

তিনি আরো বলেন, লক্ষ লক্ষ হাজার কোটি টাকা চুরি করে শেখ হাসিনা দেশটাকে ফোকলা বানিয়ে দিয়েছে। সে মূলত এই দেশের মানুষের উপর প্রতিশোধ নিয়েছে। মেঘা প্রজেক্টের মাধ্যমে মেগা দুর্নীতি করে দেশটার মাথায় ঋণের বোঝা চাপিয়ে দিয়েছে। শেখ হাসিনা ধরে এনে বিচারের কাটগড়ার দাড় করাতে হবে।

জেলা সভাপতি মাওলানা এহসানের সভাপতিত্বে গণসমাবেশে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন যুগ্মমহাসচিব মাওলানা আতাউল্লাহ আমীন, সহ বায়তুলমাল সম্পাদক মাওলানা ফজলুর রহমান।

উপস্থিত ছিলেন মাওলানা জালালুদ্দীন আহমদ, যুগ্মমহাসচিব মাওলানা মাহবুবুল হক, কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক মাওলানা এনামুল হক মুসা, মাওলানা মুহাম্মাদ ফয়সাল, মাওলানা আবু সাঈদ নোমান, জেলা সভাপতি মাওলানা এহসানুল হক, গণসমাবেশ সমন্বয়ক মুফতি মামুন রহমানি, বগুড়া জেলা যুব মজলিস সভাপতি মাওলানা খাদেমুল ইসলাম, বগুড়ার পরিচিত মুখ বিশিষ্ট আলেম মুফতী শফী কাসেমী, মুফতী মনোয়ার হোসেন, মুফতী সালাহুদ্দীন মাসউদ প্রমুখ।

spot_imgspot_img

সর্বশেষ

spot_img
spot_img
spot_img
spot_img