বৃহস্পতিবার, মে ২, ২০২৪

মুসলিম বিশ্বকে ঐক্যবদ্ধ হয়ে ইসরাইলের পতন ঘটাতে হবে : আল্লামা আতাউল্লাহ হাফেজ্জী

বাংলাদেশ খেলাফত আন্দোলন প্রধান আমিরে শরীয়ত আল্লামা আতাউল্লাহ হাফেজ্জী ফিলিস্তিনের গাজায় ইসরাইলি বর্বর হামলার প্রতিবাদ জানিয়ে বলেছেন, গত কয়েকদিনের ইসরাইলের বিমান হামলায় ফিলিস্তিনের গাজায় মানবিক বিপর্যয় দেখা দিয়েছে। খাদ্য, পানি ও বিদ্যুৎ বন্ধ করে দেয়ায় মানবেতর জীবনযাপন করছে। আন্তর্জাতিক যুদ্ধনীতি লঙ্ঘন করে মানুষের বসতবাড়ি, আশ্রয়কেন্দ্র এমনকি হাসপাতালে পর্যন্ত বিমান হামলা চালিয়ে নিরীহ ফিলিস্তিনি নাগরিকদের হত্যা করছে ইসরাইলি সেনারা। ফিলিস্তিনের মুসলমানদেরকে রক্ষায় বিশ্ববাসীকে এগিয়ে আসা ঈমানী ও মানবিক দায়িত্ব হয়ে পড়েছে।

জালেম ইসরাইলের সমর্থনে যুক্তরাষ্ট্র কর্তৃক নৌবহর পাঠানোর নিন্দা জানিয়ে তিনি বলেন, মুসলমানদের বিরুদ্ধে সমস্ত কুফরি শক্তি আজ ঐক্যবদ্ধ। পৃথিবীতে ইসলামকে বিজয় করতে এবং মুসলমানদের অস্তিত্ব রক্ষায় ঐক্যবদ্ধ জিহাদের বিকল্প নেই। অবিলম্বে ফিলিস্তিনের মুসলমানদের জন্য জরুরী খাদ্য,চিকিৎসা সামগ্রীসহ মানবিক সাহায্য প্রেরণ করার জন্য বাংলাদেশ সরকারসহ বিশ্ববাসীর প্রতি আহ্বান জানান তিনি। তাছাড়া মজলুম মুসলমানদের জন্য মহান আল্লাহর কাছে মুনাজাত অব্যাহত রাখার জন্য মুসলমানদের প্রতি আহবান জানান।

আজ (১৩ অক্টোবর) শুক্রবার বাদ জুমা ফিলিস্তিনে ইসরাইলি আগ্রাসী হামলা বন্ধের প্রতিবাদে রাজধানীতে বাংলাদেশ খেলাফত আন্দোলনের উদ্যোগে এক বিক্ষোভ মিছিল পূর্ব সমাবেশে তিনি একথা বলেন। মিছিলের নেতৃত্ব দিয়েছেন দলের আমীরে শরীয়ত আল্লামা আতাউল্লাহ হাফিজ্জী। সমাবেশে বক্তব্য রাখেন দলের মহাসচিব মাওলানা হাবিবুল্লাহ মিয়াজি, নায়েবে আমির মাওলানা মুজিবুর রহমান হামিদী, সাংগঠনিক সম্পাদক মাওলানা সুলতান মহিউদ্দিন, প্রচার সম্পাদক মাওলানা সাইফুল ইসলাম সুনামগঞ্জী, মুফতি আবুল হাসান কাসেমী, মুফতি জসিম উদ্দিন ও মুফতি আব্দুস সালাম প্রমুখ।

মাওলানা হাবিবুল্লাহ মিয়াজী বলেছেন,সন্ত্রাসী ইসরাইল ফিলিস্তিনের মুসলমানদের উপরে আগ্রাসন চালিয়ে বিশ্বের ২০০ কোটি মুসলমানদের বিরুদ্ধে যুদ্ধ অবতীর্ণ হয়েছে। যুগ যুগ ধরে দখলদার ইসরাইলি বাহিনী ফিলিস্তিনের নিরপরাধ মুসলমানদের উপর জুলুম নির্যাতন ও নির্মম হত্যাকাণ্ড চালিয়ে যাচ্ছে। ফিলিস্তিনের নিরীহ মুসলমান নিধনে গণহত্যা বিশ্ব মুসলিম বরদাশত করবে না। বিশ্ব মুসলিমকে ঐক্যবদ্ধ জিহাদের মাধ্যমে সন্ত্রাসী ইসরাইলের পতন ঘটাতে হবে। ফিলিস্তিন স্বাধীন হওয়ার আগ পর্যন্ত ইসরাইলের বিরুদ্ধে প্রতিরোধ যুদ্ধ অব্যাহত থাকবে ইনশাআল্লাহ।

মাওলানা মুজিবুর রহমান হামিদী বলেন, গাজায় অবৈধ বসতি স্থাপনকারী এবং দখলদার ইসরাইল সৈন্যদের সন্ত্রাসের বিরুদ্ধে রুখে দাঁড়ানোর অধিকার ফিলিস্তিনিদের রয়েছে। তিনি বলেন, আল আকসা মুসলমানদের প্রথম কেবলা এটি ইসরা ও মেরাজের স্মৃতি বিজড়িত পুণ্যভূমি। আল আকসার প্রতি ভালোবাসা স্থাপন আমাদের ঈমান ও ইবাদতের অংশ।মজলুম ফিলিস্তিনিদের চিৎকারের কারণে বিশ্ব মানচিত্র থেকে ইসরাইল মুছে যাবে ইনশাআল্লাহ।

spot_imgspot_img

সর্বশেষ

spot_img
spot_img
spot_img
spot_img
spot_img