রবিবার, সেপ্টেম্বর ৮, ২০২৪

দেশের সীমানা প্রাচীর তুলে দেওয়ার ষড়যন্ত্র চলছে : মুফতী ফয়জুল করীম

ইসলামী আন্দোলন বাংলাদেশের সিনিয়র নায়েবে আমীর মুফতী ফয়জুল করীম বলেছেন, ইউরোপে সীমানা নাই- প্রধানমন্ত্রী শেখ হাসিনার এ ধরণের বক্তব্যের মাধ্যমে প্রমাণ হচ্ছে যে, বাংলাদেশের সীমানা তুলে দেওয়ার চক্রান্ত চলছে। দেশের স্বার্থ জলাঞ্জলি দিয়ে কোনও দেশের সাথে চুক্তি কোনও দেশপ্রেমিক সরকার করতে পারেন না।

আজ শনিবার (১৩ জুলাই) দুপুরে জামালপুরের বুদ্ধি প্রতিবন্ধী স্কুল মিলনায়তনে ওলামা মাশায়েখ সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

মুফতী ফয়জুল করীম বলেন, শিক্ষা কারিকুলামের মাধ্যমে ইসলাম ও ইসলামী মূল্যবোধ ধ্বংসের ষড়যন্ত্র চলছে।

মুফতী ফয়জুল করীম আরও বলেন, ওলামায়ে কেরাম দেশের জাগ্রত বিবেক। জালিমদের হাত থেকে সমাজ ও রাষ্ট্রে আলিমদের নেতৃত্ব প্রতিষ্ঠা করে দেশ ও দেশের সীমানা রক্ষা করতে হবে। শুধু মিম্বর নয়, সমাজ ও রাষ্ট্রের নেতৃত্বে আলেমদের এগিয়ে আসতে হবে।

তিনি বিশ্ববিদ্যালয়ের শিক্ষকদের জন্য বৈষম্যমূলক পেনশন-ব্যবস্থার পরিবর্তে সর্বজনীন পেনশন চালু এবং শিক্ষকদের দাবি মেনে নিতে সরকারের কাছে দাবী জানিয়ে বলেন, কোটা বিরোধী আন্দোলনকারী ছাত্রদের নৈতিক দাবি মেনে নিন।

জাতীয় ওলামা মাশায়েখ আইম্মা পরিষদ জামালপুর শাখার উদ্যোগে জেলা সভাপতি মাওলানা আবুল কাশেমের সভাপতিত্বে অনুষ্ঠিত ওলামা মাশায়েখ সম্মেলনে বক্তব্য আরও রাখেন সংগঠনের কেন্দ্রীয় সাধারণ সম্পাদক মুফতী রেজাউল করীম আবরার প্রমুখ।

spot_imgspot_img

সর্বশেষ

spot_img
spot_img
spot_img
spot_img