শুক্রবার, মে ৩, ২০২৪

সন্ত্রাসী হামলা মুক্ত ঈদ নিশ্চিত করায় জনগণ কর্তৃক আফগান নিরাপত্তা কর্মীদের ফুলেল সংবর্ধনা

সন্ত্রাসী হামলা মুক্ত ঈদ নিশ্চিত করায় ইমারাতে ইসলামিয়া আফগানিস্তানের নিরাপত্তা কর্মীদের ফুলেল সংবর্ধনা দিলো দেশটির সাধারণ জনগণ।

শনিবার (১৩ এপ্রিল) রোজগান প্রদেশের রাস্তায় রাস্তায় নিরাপত্তা কর্মীদের সংবর্ধনা দেওয়া হয়।

অনলাইনে প্রকাশিত ভিডিওতে রোজগানের বিভিন্ন চত্বরে নিরাপত্তা কর্মীদের অবস্থানকে লক্ষ্য করে সাধারণ আফগানদের ফুলের মালা ও ফুল নিয়ে জড়ো হতে দেখা যায়। এসময় তারা নিরাপত্তা কর্মীদের মালা পড়িয়ে কোলাকুলি করছিলো। কেউ নিরাপত্তা কর্মীদের হাতে আবার কেউ কপালে চুমু খাচ্ছিলো।

উপস্থিত জনগণ এবিষয়ে সংবাদমাধ্যমকে জানান, তালেবান নেতৃত্বাধীন সরকার ক্ষমতায় আসার পর থেকে তারা এমন নিরাপদ ও স্থিতিশীল আফগানিস্তান দেখছেন যা আগে কল্পনা করাও ছিলো দুরূহ। দেশজুড়ে শান্তি ফিরে আসলেও ঈদ ও বিভিন্ন দিবসে দায়েশের সন্ত্রাসী হামলা থেকে নিস্তার পাচ্ছিলেন না তারা। ইতোপূর্বে সন্ত্রাসী গোষ্ঠীটির হামলায় আফগানের অনেক বড় বড় ধর্মীয় ব্যক্তিত্বের পাশাপাশি সাধারণ জনগণকেও প্রাণ হারাতে হয়। কিন্তু এবার শতভাগ নিশ্চিন্তে ও নিরাপত্তার সাথে ঈদের দিনগুলো উদযাপন করতে পেরেছেন তারা। আফগান নিরাপত্তা বাহিনীর মুজাহিদীন এবার বিশেষ নিরাপত্তার চাদরে ঢেকে রেখেছিলেন পুরো আফগানিস্তান। এতে তারা তালেবান নেতৃত্বাধীন সরকার ও আফগান নিরাপত্তা বাহিনীর উপর নিজেদের সন্তোষ প্রকাশ করেন। সন্তুষ্টি প্রকাশে নিরাপত্তা কর্মীদের ফুলেল সংবর্ধনা দেন।

সূত্র: আল ইমারাহ

spot_imgspot_img

সর্বশেষ

spot_img
spot_img
spot_img
spot_img
spot_img