রবিবার, সেপ্টেম্বর ৮, ২০২৪

দুর্নীতির করাল গ্রাস থেকে বাঁচতে ইসলামী অনুশাসনের বিকল্প নেই: মুফতী রেজাউল করীম

ইসলামী আন্দোলন বাংলাদেশের আমীর মুফতী রেজাউল করীম চরমোনাই পীর বলেছেন, ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এবং সিটি কর্পোরেশন ও পৌরসভার কাউন্সিলরদেরকে সততা, নিষ্ঠার ও যোগ্যতার সাথে দায়িত্ব পালন করে ইসলামের সৌন্দর্য জনগণের সামনে তুলে ধরতে হবে। আপনাদের আচার-আচরণ, সততা-নিষ্ঠা দেখে যেন মানুষ ইসলামের ছায়াতলে ফিরে আসে। খেদমতে খালক বা সৃষ্টির সেবার মানসিকতা নিয়ে কাজ করতে হবে। কোনও প্রকার লোভ-লালসার কারণে যেন ইসলামের ক্ষতি না হয়। দলের বদনাম হয় এমন কাজ যেন আপনাদের দ্বারা সংঘটিত না হয়।

বৃহস্পতিবার (১১ জুলাই) সকালে পুরানা পল্টনস্থ আইএবি মিলনায়তনে ইসলামী আন্দোলন বাংলাদেশের প্রতীক হাতপাখা নিয়ে নির্বাচিত ইউনিয়ন চেয়ারম্যান, কাউন্সিলরদের সভায় সভাপতির বক্তব্যে চরমোনাই পীর এসব কথা বলেন।

মুফতী রেজাউল করীম বলেন, ইসলাম শান্তি ও কল্যাণের ধর্ম, মানবতার ধর্ম। সেবার মানসিকতা নিয়ে সকলকে কাজ করতে হবে। ইসলামের সৌন্দর্য দেখতে হলে ইসলামের সুশীতল ছায়াতলে সকলকে ফিরে আসতে হবে। সন্ত্রাস, দুনীতি ও মাদকমুক্ত উন্নত কল্যাণরাষ্ট্র প্রতিষ্ঠায় ইসলামের বিকল্প নেই। তিনি চলমান ভয়াবহ দুর্নীতির করাল গ্রাস থেকে বাঁচতে ইসলামী অনুশাসনের বিকল্প নেই বলে মন্তব্য করেন।

মুফতী রেজাউল করীম সরকারী বরাদ্দের মধ্যে যেন উপজেলা চেয়ারম্যান, এমপি এবং দলীয় লোকজন চাঁদা না বসায় সেজন্য সরকারের কাছে দাবী জানিয়ে বলেন, শতভাগ উন্নয়নের সুবিধার্থে স্থানীয় সরকার তথা ইউনিয়ন পরিষদের বরাদ্দ চাঁদাবাজিমুক্ত রাখতে হবে।

এ সময় উপস্থিত ছিলেন দলের মহাসচিব প্রিন্সিপাল মাওলানা ইউনুছ আহমাদ, প্রেসিডিয়াম সদস্য অধ্যাপক আশরাফ আলী আকন, অধ্যাপক মাহবুবুর রহমান, মাওলানা গাজী আতাউর রহমান প্রমুখ।

spot_imgspot_img

সর্বশেষ

spot_img
spot_img
spot_img
spot_img