সোমবার, এপ্রিল ২৯, ২০২৪

“বেক্সিমকো ইসলামিক আইকন সিজন-৩” রাজশাহী ও বরিশালের বাছাই পর্ব অনুষ্ঠিত

ইসলামী ও সাধারন জ্ঞনের আন্তর্জাতিক প্রতিযোগিতা “বেক্সিমকো ইসলামিক আইকন সিজন-৩” এর অনলাইন পরীক্ষায় উত্তীর্নদের নিয়ে অনুষ্ঠিত হয়েছে রাজশাহী ও বরিশাল অঞ্চলের বাছাই পর্ব।

আজ রোববার (১২ ফেব্রুয়ারি) রাজশাহী টিচার্স ট্রেনিং কলেজ মিলনায়তনে রাজশাহী অঞ্চলের বাছাই পর্ব অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে বিচারক হিসেবে উপস্থিত ছিলেন, রাজশাহী বিশ্ববিদ্যালয়ের আরবী বিভাগের সাবেক সভাপতি প্রফেসর ড. নিজাম উদ্দিন, রাজশাহী নিউ গভমেন্ট ডিগ্রী কলেজের ইসলামী শিক্ষা বিভাগের সহযোগী অধ্যাপক ড. আব্দুর রশীদ, রাজশাহী টিচার্স ট্রেনিং কলেজের সহকারী অধ্যাপক ড. আমিনুল ইসলাম ও ইসলামিক আইকন সিজন-৩ এর ঢাকা প্রতিনিধি মাওলানা আব্দুল কাদের রুহানী। অনুষ্ঠানটি পরিচালনা করেন রাজশাহী বিশ্ববিদ্যালয়ের আইন অনুষদের ডীন প্রফেসর ড. আব্দুল হান্নান। অপরদিকে বরিশাল অঞ্চলের বাছাই পর্ব অনলাইনে অনুষ্ঠিত হয়।

বাছাই পরীক্ষার ফলাফল জানা যাবে বেক্সিমকো ইসলামিক আইকন সিজন-৩ এর অফিসিয়াল ফেসবুক পেইজে।

পর্যায়ক্রমে সকল বিভাগের ও বিশেষ অঞ্চলের বাছাই শেষে আগামী ১৮ ই ফেব্রুয়ারী চুড়ান্ত বাছাই হবে জাতীয় মসজিদ বাইতুল মুকাররমের অডিটোরিয়ামে। সেখানে দেশ বরেণ্য ইসলামিক স্কলারদের বিচারের মাধ্যমে চুড়ান্ত হবে কারা অন্যান্য দেশের প্রতিযোগিদের সাথে লড়বে। চুড়ান্ত প্রতিযোগিতায় ১ম স্থান অধিকারীর জন্য ৮ লক্ষ, ২য় স্থান অধিকারী ৬ লক্ষ ও ৩য় স্থান অধিকারীর জন্য রযেছে ৪ লক্ষ টাকা পুরস্কার। দেখতে চোখ রাখতে হবে আরটিভির পর্দায় রাত সাড়ে নয়টায়।

spot_imgspot_img

সর্বশেষ

spot_img
spot_img
spot_img
spot_img
spot_img