সোমবার, মে ২০, ২০২৪

নাতিকে মাদরাসায় ভর্তি করাতে যাওয়া বৃদ্ধকে পিষে মারলো বেপরোয়া বাস

নাতিকে মাসরাসায় ভর্তি করাতে যাওয়ার সময় যাত্রীবাহী সাভার পরিবহণের একটি বাসের ধাক্কায় ইন্তেকাল করেছেন উজির আহমেদ (৭২) নামের এক বৃদ্ধ।

আজ সোমবার ভোর সাড়ে ৫টার দিকে রাজধানীর কলাবাগানের গ্রিনরোড স্টাফ কোয়ার্টারের ২ নম্বর গেট এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

উজির আহমেদ পেশায় একজন ফুচকা বিক্রেতা চিলেন। দুর্ঘটনার সময় তিনি মেয়ে ও নাতিকে নিয়ে জামিয়া রাহমানিয়া আরাবিয়ায় যাচ্ছেন।

নিহত উজির আহমেদের ছেলে মো. মজিদ আহমেদ বলেন, আজ ভোরে বাবা গ্রিনরোড স্টাফ কোয়ার্টারের ভাড়া বাসা থেকে বের হন। আনোয়ার খান মডার্ন হাসপাতালের পাশে স্টাফ কোয়ার্টারের ২ নম্বর গেটের সামনে অটোরিকশা দাঁড় করিয়ে কথা বলছিলেন তিনি। ওই সময় এ দুর্ঘটনা ঘটে। রাস্তা পুরোপুরি ফাঁকা ছিল। আমার মাথায় আসছে না, কীভাবে বাসটি এ কাণ্ড ঘটাল। বাবার সঙ্গে আমার বোন পারভিন আহমেদ ও ভাগনে তানজির আহমেদ ছিল।

মজিদ আহমেদ আরও বলেন, রাজধানীর মোহাম্মদপুরের জামিয়া রাহমানিয়া আরাবিয়া নামের একটি মাদ্রাসায় যাচ্ছিলেন বাবা, বোন ও ভাগনে। আমার ভাগনে কোরআনের হাফেজ। কী হওয়ার কথা ছিল, আর কী হয়ে গেল। ভাগনেকে আর মাদ্রাসায় ভর্তি করিয়ে যেতে পারলেন না বাবা। এ ঘটনায় আমরা মামলা করব। কুমিল্লা জেলার লাকসাম উপজেলার আউশপাড়া গ্রামের বাসিন্দা আমরা। চাকরি ও ব্যবসা সূত্রে আমরা ঢাকায় থাকি।

spot_imgspot_img

সর্বশেষ

spot_img
spot_img
spot_img
spot_img