বুধবার, মে ৮, ২০২৪

জামেয়া দারুল মাআরিফ আল ইসলামিয়া প্রাক্তন ছাত্র পরিষদের পূর্ণাঙ্গ কমিটি গঠিত

দেশের ঐতিহ্যবাহী দ্বীনি শিক্ষা প্রতিষ্ঠান জামেয়া দারুল মাআরিফ আল ইসলামিয়ার প্রাক্তন ছাত্রদের নিয়ে গঠিত প্রাক্তন ছাত্র পরিষদের ২০২৪-২৫ (দুই বছর) সেশনের জন্য ৩১ সদস্যবিশিষ্ট পুর্ণাঙ্গ কার্যনির্বাহী কমিটি গঠন সম্পন্ন হয়েছে।

প্রধান পৃষ্টপোষকের নির্দেশনা ও অনুমোদনক্রমে ৮ সদস্যবিশিষ্ট উপদেষ্টা কমিটি গঠিত হয়।

প্রধান পৃষ্টপোষক : আল্লামা মুহাম্মদ সুলতান যওক নদভী।
অন্যান্য উপদেষ্টারা হলেন মাওলানা ফুরকানুল্লাহ খলীল,মাওলানা শহিদুল্লাহ কাওসার, অধ্যাপক ড রশিদ যাহেদ, অধ্যাপক ড. মুস্তফা কামিল মাদানী, মাওলানা নুরুল আমিন মাদানী,মাওলানা কাজি শফি উল্লাহ ও ড.শফি উল্লাহ কুতুবী।

বিগত ১৯ জানুয়ারী ২০২৪ ইং গঠনতন্ত্রের নির্বাচনী ধারা অনুযায়ী প্রধান পৃষ্টপোষক কর্তৃক চারটি পদের জন্য দায়িত্বশীল নির্বাচন করার মাধ্যমে আংশিক কমিটি গঠিত হয়।

সোমবার (৪ মার্চ) পরিষদের প্রধান পৃষ্ঠপোষক জামেয়া দারুল মা’আরিফের প্রতিষ্ঠাতা পরিচালক আল্লামা সুলতান যওক নদভীর অনুমতিক্রমে উক্ত কমিটি গঠিত হয়।

শেখ সাইফুল্লাহ মাদানিকে সভাপতি ও মাওলানা আফীফ ফুরকান মাদানীকে সাধারণ সম্পাদক করে ৩১ সদস্য বিশিষ্ট পুর্ণাঙ্গ কমিটি গঠন করা হয়েছে।

কমিটির অন্যান্য দায়িত্বশীলরা হলেন সিনিয়র সহ-সভাপতি মাওলানা ইনআমুল হক সিরাজ মাদানি।
সহ-সভাপতি করা হয়েছে ৫জনকে প্রফেসর ড. বেলাল নূর আজিজি,শেখ সালামাতুল্লাহ মাদানী, মাওলানা আবু মুহাম্মদ আমিনুল্লাহ, অধ্যাপক ড. মুহাম্মদ নুরুল আমিন নুরী ও ড. মাওলানা শোয়াইব রশীদ মাক্কী।

সহ-সাধারণ সম্পাদকমাওলানা ফুরকান হোসাইন ও মাওলানা দিদারুল আলম।

সাংগঠনিক সম্পাদক মাওলানা মাহমুদ মুজিব,
সহ-সাংগঠনিক সম্পাদক মাওলানা হামেদ ফরিদ ও মাওলানা আব্দুল্লাহ আল মামুন।
অর্থ সম্পাদক মাওলানা হামেদ উল্লাহ, সহ-অর্থ সম্পাদকমাওলানা আখতার মাহমুদ।
আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক হাফেজ মাওলানা এনামুল হক আহমদ সাফা মাদানী,প্রচার ও প্রকাশনা সম্পাদক মাওলানা নোমান শামস,
উপ-প্রচার সম্পাদক মাওলানা আব্দুল্লাহ আল নোমান,সাহিত্য ও সংস্কৃতি সম্পাদক মাওলানা শাহাদাত হোসাইন হাবিবি,শিক্ষা ও প্রশিক্ষণ সম্পাদক মাওলানা রোকন উদ্দীন,তথ্য ও গবেষণা সম্পাদক মাওলানা সানাউল করিম,সমাজকল্যাণ সম্পাদক মাওলানা শাহাদাত হোসাইন চৌধুরী,
আইন বিষয়ক সম্পাদক মাওলানা মাশহুদ শাহ,
অফিস সম্পাদক মাওলানা আব্দুল হালিম,
ব্যবস্থাপনা সম্পাদক মাওলানা আজিজুর রহমান
সহ-ব্যবস্থাপনা সম্পাদক মাওলানা শাহেদুল ইসলাম।

কমিটিতে নির্বাহী সদস্য করা হয়েছে ৫ জনকে, মাওলানা সাঈদ আহমদ আযহারী, মাওলানা আলাউদ্দীন চৌধুরী,মাওলানা মুর্তাজা কামাল, মাওলানা সাঈদুল মুর্তজা ও মাওলানা মুহাম্মদ শোয়াইব প্রমুখ।

spot_imgspot_img

সর্বশেষ

spot_img
spot_img
spot_img
spot_img
spot_img