রবিবার, জুলাই ১৪, ২০২৪

রোগীদের আস্থা অর্জনে ডাক্তারদের আরো আন্তরিক হতে হবে : স্বাস্থ্য প্রতিমন্ত্রী

স্বাস্থ্য ও পরিবার কল্যাণ প্রতিমন্ত্রী ডাঃ রোকেয়া সুলতানা বলেছেন, স্বাস্থ্যসেবা প্রদানে রোগী ও সাধারণের আস্থা অর্জনে ডাক্তারদের আরো আন্তরিক হতে হবে।

তিনি আজ শুক্রবার (৫ জুলাই) ২৫০ শয্যা বিশিষ্ট জয়পুরহাট জেনারেল হাসপাতাল পরিদর্শন শেষে ডাক্তারদের উদ্দেশ্যে বক্তৃতাকালে এ কথা বলেন।

স্বাস্থ্য প্রতিমন্ত্রী ও আওয়ামী লীগের স্বাস্থ্য বিষয়ক সম্পাদিকা ডাঃ রোকেয়া সুলতানা শুক্রবার জয়পুরহাট জেনারেল হাসপাতাল পরিদর্শন করেন। তিনি ২৫০ শয্যা বিশিষ্ট জয়পুরহাট জেনারেল হাসপাতালের ব্যবস্থাপনা কমিটির সভাপতি হিসেবেও দায়িত্ব পালন করছেন।

স্বাস্থ্য প্রতিমন্ত্রী হাসপাতালের জরুরী বিভাগ এবং বিভিন্ন ওয়ার্ড ঘুরে দেখেন। এ সময় তিনি রোগীদের চিকিৎসার খোঁজ খবর নেন। স্বাস্থ্য প্রতিমন্ত্রী হাসপাতালের পরিস্কার পরিচ্ছন্নতার বিষয়ে কর্তৃপক্ষকে আরো যত্নবান হওয়ার তাগাদা দেন। পরে তিনি ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালের তত্বাবধায়কের কার্যালয়ে চিকিৎসক ও অন্যান্য স্টাফদের সঙ্গে এক অনির্ধারিত বৈঠকে মিলিত হন।

এ সময় স্বাস্থ্য প্রতিমন্ত্রীর একান্ত সচিব আমিনুল ইসলাম, সিভিল সাজর্ন ডাঃ রুহুল আমিন, হাসপাতালের তত্বাবধায়ক ডাঃ সরদার রাশেদ মোবারকসহ অন্যান্য চিকিৎসক ও কর্মচারীরা উপস্থিত ছিলেন।

spot_imgspot_img

সর্বশেষ

spot_img
spot_img
spot_img
spot_img