সোমবার, মে ২০, ২০২৪

ইসলাম গ্রহণ করলেন আমেরিকার খ্যাতিমান বক্সার অ্যাম্বার লাইব্রোক

ইসলামের সৌন্দর্য্য ছড়িয়ে পড়ছে বিশ্বময়। তারই ধারাবাহিকতায় এবার ইসলাম গ্রহণ করলেন ৩৫ বছর বয়সী আমেরিকার মিক্সড মার্শাল আর্টের খ্যাতিমান বক্সার অ্যাম্বার লাইব্রোক।

সোমবার (২ অক্টোবর) আমিরাতের সংবাদ মাধ্যম আল-আরাবিয়া উর্দুর প্রকাশিত এক প্রতিবেদন থেকে এই তথ্য জানা যায়।

অ্যাম্বার লাইব্রোক ইনস্টাগ্রামে নিজের একটি ভিডিও শেয়ার করেছেন। ভিডিওতে হিজাব পরে প্রাকৃতিক দৃশ্য উপভোগ করতে দেখা যায় তাকে।

ভিডিওর ক্যাপশনে তিনি লিখেন, গত কয়েক মাস আমার জীবনে অনেক পরিবর্তন এসেছে। অনেক উত্থান-পতন ও কঠোর পরিশ্রমের মধ্য দিয়ে গেলেও আমি কাটিয়ে ওঠতে পারিনি।

তিনি আরও লিখেন, আমি যাদেরকে খুব ভালোবাসতাম তারা আমার থেকে অনেক দূরে সরে গেছে। আমার জীবন সম্পূর্ণ বিশৃঙ্খল হয়ে পড়েছিল। তারপরে চোখের পলকে সবকিছু বুঝতে শুরু করি। সবকিছু আমাকে আল্লাহর কাছাকাছি নিয়ে আসতে শুরু করে। আমি একটি শান্তির ধর্ম অনুসন্ধান করতে বাধ্য হই।

খ্যাতিমান বক্সা লিখেন, আমি ভাবতেও পারিনি আমার জীবনের এ উত্থান-পতন জীবনে এত পরিবর্তন নিয়ে আসবে। আমি আলোর পথ খুঁজে পাবো। ইসলাম ধর্ম গ্রহণ করব। জীবনের এই পর্যায়ে পৌঁছে এখন মনে হচ্ছে আমি সঠিক পথে রয়েছি।

তিনি আরও লিখেন, জীবনের এ পরিবর্তন আমার ইচ্ছাতে হয়নি, এটি আমার আল্লাহর ইচ্ছা। এখন আমি জীবনে ভালো বা খারাপ যাই হোক না কেন আমি তার প্রতি পূর্ণ বিশ্বাস স্থাপন করি। সবকিছুর জন্য আলহামদুলিল্লাহ।

১৯৮৮ সালের ৮ ফেব্রুয়ারি মার্কিন আমেরিকার হ্যাওয়ার্ডে জন্মগ্রহণ করেন লাইব্রোক।

spot_imgspot_img

সর্বশেষ

spot_img
spot_img
spot_img
spot_img