মঙ্গলবার, এপ্রিল ৩০, ২০২৪

”ময়মনসিংহ সহ সারাদেশে কাদিয়ানিদের সেন্টার অবিলম্বে বন্ধ করতে হবে”

আন্তর্জাতিক মজলিসে তাহাফফুজে খতমে নবুওয়ত বাংলাদেশের কেন্দ্রীয় কার্যলয়ে সংগঠনের সভাপতি আল্লামা মোহাম্মাদ ইয়াহইয়ার সভাপতিত্বে আজ (২ মে) মঙ্গলবার বৈঠক অনুষ্ঠিত হয়েছে।

বৈঠকে ময়মনসিংহ সহ সারাদেশে কাদিয়ানীদের অপতৎপরতায় গভীর উদ্বেগ প্রকাশ করা হয়। অনতিবিলম্বে কাদিয়ানীদের ঈমান বিধ্বংসী সেন্টার বন্ধের জোর দাবি জানানো হয়৷

সভায় নেতৃবৃন্দ বলেন আমরা গভীর উদ্বেগের সাথে লক্ষ করছি তথাকথিত আহমদিয়া মুসলিম জামাত নামধারী কাদিয়ানী সম্প্রদায় মুসলমানদের নাম ব্যাবহার করে সরলমনা মুসলমানদের ঈমান নষ্ট করার ষড়যন্ত্রে লিপ্ত।
ইতিমধ্যে তারা প্রকাশ্যে মসজিদ মাদ্রাসা সহ বিভিন্ন ইসলামিক শব্দ সমুহ ব্যাবহার করে ইসলামের বিরুদ্ধে যুদ্ধ ঘোষণা করেছে।

উক্ত সভায় উপস্থিত ছিলেন সংগঠনের মহাসচিব মাওলানা মহিউদ্দিন রব্বানী, মাওলানা জহুরুল ইসলাম, মাওলানা আব্দুল কাইয়ুম সুবহানী, মাওলানা আহমাদ আলী কাসেমী, মাওলানা আশেক উল্লাহ, মাওলানা মুজিবুর রহমান হামিদী, মাওলানা হাবিবুল্লাহ মিয়াজী, মাওলানা কামাল উদ্দিন, মাওলানা জুবায়ের রশিদ, মাওলানা এনামুল হক মুসা, মাওলানা রাশেদ বিন নূর, মুফতী আলামিন ফয়জী, মাওলানা গোলাম মাওলা, মুফতী ওমর ফারুক, মাওলানা মোরশেদ বিন নূর প্রমুখ।

সভায় মহাসচিব মাওলানা মহিউদ্দীন রব্বানীকে আহ্বায়ক করে মহানগর কমিটি গঠনের জন্য ১১ সদস্য বিশিষ্ট একটি সাব কমিটি গঠনের সিদ্ধান্ত হয়

spot_imgspot_img

সর্বশেষ

spot_img
spot_img
spot_img
spot_img
spot_img