সোমবার, এপ্রিল ২৯, ২০২৪

ফুড ডেলিভারি, রং মিস্ত্রি, মুদি পেশার আড়ালে ডাকাতি; গ্রেফতার ৬

অনলাইনভিত্তিক ফুড ডেলিভারি ম্যান, রং মিস্ত্রি, মুদি দোকানের কর্মচারী বা সিএনজি চালকের পেশার আড়ালে ডাকাতির অভিযোগে আন্তঃজেলা সংঘবদ্ধ ডাকাত দলের ছয় সদস্যকে গ্রেফতার করেছে ঢাকা মেট্রোপলিটন পুলিশ (ডিএমপি) এর গোয়েন্দা তেজগাঁও বিভাগ।

গ্রেফতারকৃতরা হলো মোঃ সুজন হাওলাদার, মোঃ রবিউল আউয়াল রবি, মুহাম্মাদ বাবু ওরফে জুয়েল, মোঃ রনি, মোঃ একরাম আলী ও মোঃ ইব্রাহিম মিঝি।

সোমবার (৩০ মে ২০২২) রাত ০৯:৫০ টায় বছিলার সিটি ডেভলপার্স লিঃ এর সামনে থেকে তাদেরকে গ্রেফতার করে ডিবি তেজগাঁও জোনাল টিম।

গ্রেফতারের সময় তাদের হেফাজত থেকে ১টি সিএনজি, ১টি একনলা বন্দুক, ১টি চাপাতি, ২টি লোহার তৈরি ছোরা, ১টি লোহার রড, ১টি রেঞ্জ ও নগদ ২৫ হাজার টাকা উদ্ধার করা হয়।

মঙ্গলবার (৩১ মে ২০২২) দুপুরে ডিএমপি মিডিয়া সেন্টারে আয়োজিত এক প্রেস ব্রিফিংয়ে এ বিষয়ে বিস্তারিত জানান ডিএমপির যুগ্ম পুলিশ কমিশনার (সাইবার অ্যান্ড স্পেশাল ক্রাইম ও ডিবি-উত্তর) মোহাম্মদ হারুন অর রশীদ, বিপিএম(বার), পিপিএম(বার)।

গোয়েন্দা কর্মকর্তা বলেন, ডিবির তেজগাঁও জোনাল টিমের অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার মোঃ শাহাদত হোসেন সুমা, বিপিএম গোপন সূত্র ও তথ্য প্রযুক্তির সহায়তায় জানতে পারেন কতিপয় ব্যক্তি ডাকাতি করার উদ্দেশ্যে মোহাম্মদপুর থানাধীন বছিলা সিটি ডেভলপার্স লিঃ এর সামনে অবস্থান করছে। এমন তথ্যের ভিত্তিতে সোমবার রাতে সঙ্গীয় অফিসার ও ফোর্সের সহায়তায় ৬ জনকে গ্রেফতার করেন।

গ্রেফতারকৃতদের ডাকাতির কৌশল সম্পর্কে গোয়েন্দা কর্মকর্তা বলেন, গ্রেফতারকৃতদের কেউ পেশায় সিএনজি চালক, কেউ অনলাইনভিত্তিক ফুড ডেলিভারি ম্যান, কেউ রং মিস্ত্রি, আবার কেউ মুদি দোকানের কর্মচারী। এরা নিজেদের পেশাকে কাজে লাগিয়ে প্রথমে বাসাবাড়ি রেকি করে থাকে। পরবর্তী সময়ে একটি নির্জন স্থানে পরিকল্পনা করে কার কী দায়িত্ব তা বুঝিয়ে দিয়ে ওই রেকি করা বাসাতে ডাকাতি করে থাকে।

সূত্র: ডিএমপি নিউজ

spot_imgspot_img

সর্বশেষ

spot_img
spot_img
spot_img
spot_img
spot_img