বুধবার, অক্টোবর ২৭, ২০২১

গরু ব্যবসায়ীকে গুলি করে হত্যা; আওয়ামী লীগ নেতা বহিষ্কার

ফেনীতে গরু ব্যবসায়ীকে চাঁদার জন্য গুলি করে হত্যাকারী সেই পৌর কাউন্সিলর আবুল কালামকে আওয়ামী লীগের সকল সাংগঠনিক কর্মকাণ্ড থেকে স্থায়ী বহিষ্কার করা হয়েছে।

শনিবার (১৭ জুলাই) পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও ফেনী পৌরসভার মেয়র মুহাম্মাদ নজরুল ইসলাম স্বপন মিয়াজি স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এ খবর নিশ্চিত করা হয়েছে।

স্বপন মিয়াজি জানান, জেলা আওয়ামী লীগের নির্দেশক্রমে পৌর আওয়ামী লীগের জরুরি সভায় আবুল কালামকে সংগঠন বিরোধী কার্যক্রম ও অনৈতিক কাজে জড়িত থাকার অভিযোগে পৌরসভার ৬নং ওয়ার্ডের সাধারণ সম্পাদকের পদ থেকে অব্যাহতি ও সকল সাংগঠনিক কার্যক্রম থেকে বহিষ্কার করা হয়েছে।

উল্লেখ্য, চাঁদা না দেয়ায় শুক্রবার রাত তিনটার দিকে ফেনী শহরের সুলতানপুর এলাকার ক্যাডেট কলেজ সংলগ্ন আহসান মিয়ার বাড়ির সামনে শাহ জালাল (৩০) নামে এক গরু ব্যবসায়ীকে গুলি করে হত্যা করার অভিযোগ রয়েছে আবুল কালামের বিরুদ্ধে। এই ঘটনায় আবুল কালামসহ তিনজনের বিরুদ্ধে ফেনী মডেল থানায় মামলা হয়েছে।

এরই মধ্যে ঘটনায় জড়িত একজনকে পুলিশ আটক করেছে। আবুল কালামের বাড়ি থেকে পুলিশ রক্তমাখা আবুল কালামের একটি পাঞ্জাবি ও হত্যাকাণ্ডে ব্যবহৃত দুটি মোটর সাইকেল জব্দ করেছে। আবুল কালাম প্রায় দুই বছর আগে বিএনপি থেকে আওয়ামী লীগে যোগদান করেন। বিএনপি থাকাকালীন সে আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের অনেক নেতাকর্মীকে চরম নির্যাতন করেছিলেন।

spot_img
spot_imgspot_img

সর্বশেষ

spot_img
spot_imgspot_img
spot_imgspot_img