রবিবার, ডিসেম্বর ৫, ২০২১

দলের আদর্শ বিরোধী বক্তব্য দিলে বড় নেতা হলেও তার শাস্তি হবে: ওবায়দুল কাদের

সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী এবং আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেছেন, দলের আদর্শ বিরোধী কোনো বক্তব্য দিলে যেকোনো পর্যায়ের নেতাই হোক না কেন, তাকে শাস্তির মুখোমুখি হতে হবে। বিচ্ছিন্নভাবে কেউ যদি (কিছু) বলে থাকেন, সেটা আমাদের যে বৈঠক আছে, সেখানে আলোচনা করে সিদ্ধান্ত নেওয়া হবে। এবং দলের অভ্যন্তরে থেকে কেউ যদি দলের আদর্শ বিরোধী কোনো বক্তব্য দেন বা আচরণ করেন তাহলে অবশ্যই তার জন্য জবাবদিহি করতে হবে।

সোমবার (১৮ অক্টোবর) সকালে রাজধানীর বনানী কবরস্থানে শেখ রাসেলের ৫৮তম জন্মদিন উপলক্ষ্যে তার কবরে পুস্পস্তবক অর্পণ শেষে তিনি এসব কথা বলেন।

ওবায়দুল কাদের বলেন, যে সাম্প্রদায়িক গোষ্ঠীর হাতে শিশু রাসেল নিহত হয়েছিল, তাদের ধারাবাহিকভাবে পৃষ্ঠপোষকতা করে আসছে বিএনপি। পরিকল্পিতভাবে এ সাম্প্রদায়িক গোষ্ঠী বিএনপির পৃষ্ঠপোষকতায় সারা বাংলাদেশে তাণ্ডব করেছে। গতকাল রবিবার রাতে রংপুরে পীরগঞ্জের একটি জেলেপাড়ায় আগুন দিয়েছে। মন্দিরে হামলা করেছে। সেখানে গবাদিপশুর পর্যন্ত প্রাণহানি হয়েছে। এরকম নৃশংসতম হত্যাযজ্ঞ তারা আজ চালিয়ে যাচ্ছে।

তিনি বলেন, বর্তমান সরকারের গত ১২ বছরের শাসনামলে পূজা উদযাপনে কোনো সমস্যা হয়নি। এবার পরিকল্পনা করে এ হামলা চালানো হয়েছে।

spot_img
spot_imgspot_img

সর্বশেষ

spot_img
spot_imgspot_img
spot_imgspot_img