মঙ্গলবার, জুন ২৮, ২০২২

ভারতীয় টিভি চ্যানেল হ্যাক; বেজে উঠলো নাতে রাসূল

মহানবী সাল্লাল্লাহু আলাইহি ওয়া সাল্লাম-কে নিয়ে কটূক্তি প্রতিবাদ জানিয়ে দেশটির একটি টিভি চ্যানেল হ্যাক করার ঘটনা ঘটেছে। ‘টাইম ৮ নিউজ’ নামের ওই চ্যানেলটি হ্যাক করার পর মহানবী সাল্লাল্লাহু আলাইহি ওয়া সাল্লাম-এর প্রতি সম্মান প্রদর্শনে প্লে করা হয় “ইয়া নবী সালামু আলাইকা” সঙ্গিতটি।

শনিবার (১১ জুন) পাকিস্তানি সংবাদমাধ্যম সূত্রে এই তথ্য জানা যায়।

সূত্রে জানা যায়, পাকিস্তানি হ্যাকাররা চ্যানেলটি হ্যাক করেছে। ওই হ্যাকার গ্রুপ ‘টিম রেভল্যুশন পিকে’ নামে একটি হ্যাকার গ্রুপের সাথে কাজ করে। ইতোমধ্যে সেই হ্যাকিংয়ের ভিডিও ছড়িয়ে পড়েছে ইন্টারনেটে।

ভাইরাল ক্লিপটিতে দেখা গেছে, একজন টাইম ৮ নিউজ উপস্থাপক ব্রেকিং নিউজ উপস্থাপন করছিলেন। তখনই হঠাৎ করে পর্দায় ভেসে ওঠে একটি ছোট পাকিস্তানি পতাকা। কিছুক্ষণ পরেই টিকারে (স্ক্রিনের নীচে লেখা) ভেসে ওঠে ‘হ্যাকড বাই টিম রেভল্যুশন পিকে’। আর প্রায় সাথে সাথেই হ্যাকাররা বাজিয়ে দেয় একটি বিখ্যাত নাত ‘ইয়া নাবী সালামুআলাইকা’।

এরপর স্ক্রিনের নিচে ব্রেকিং নিউজের ব্যানারে ভেসে ওঠে, বিশ্বনবী হযরত মুহাম্মদ সাল্লাল্লাহু আলাইহি ওয়া সাল্লাম-কে সম্মান করুন।

এখনো পর্যন্ত এ বিষয়ে কোনো মন্তব্য করেনি টাইম ৮ নিউজ কর্তৃপক্ষ। অপরদিকে ভিডিওটিও ক্রমশই ছড়িয়ে পড়ছে। ২৪ ঘণ্টার ব্যবধানে দুই লাখেরও বেশি মানুষ দেখেছেন ভিডিওটি।

সূত্র : জিও নিউজ

spot_img
spot_imgspot_img

সর্বশেষ

spot_img
spot_imgspot_img
spot_imgspot_img