বৃহস্পতিবার, মে ২৬, ২০২২

শেখ হাসিনার নেতৃত্বে উন্নত রাষ্ট্রে পরিণত হতে যাচ্ছে দেশ: হানিফ

আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক মাহবুব-উল আলম হানিফ এমপি বলেছেন, শেখ হাসিনার নেতৃত্বে উন্নত রাষ্ট্রে পরিণত হতে যাচ্ছে দেশ, তা দেখে বিএনপি মানুষের মাঝে মিথ্যাচার করে রাষ্ট্রের বিরুদ্ধে নানা চক্রান্ত করে চলেছে। মেগা প্রকল্পকে তারা মেগা দুর্নীতি বলে অপপ্রচার চালাচ্ছে।

বৃহস্পতিবার (১২ মে) দুপুরে ৯ বছর পর লক্ষ্মীপুরের কমলনগর উপজেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

হানিফ বলেন, দুর্নীতির কথা বিএনপির মুখে মানায় না। হাওয়া ভবন করে তারেক রহমান বাংলাদেশের সম্পদ লুট করেছে, সেটি মানুষ দেখেছে। বিএনপির নেত্রী এতিমের টাকা আত্মসাৎ করে আদালত কর্তৃক দণ্ডপ্রাপ্ত হয়েছেন। প্রধানমন্ত্রী শেখ হাসিনার দয়ায় তিনি এখন বাসায় রয়েছেন। তাদের লজ্জা হওয়া উচিত।

তিনি বলেন, রাষ্ট্রক্ষমতায় থাকাকলীন বিএনপি একটি উন্নয়নমূলক কাজ করেছে কি না, তাও দেখানোর সুযোগ তাদের নেই। আর তাদের সঙ্গে রাজাকারের দল জামায়াত ইসলাম জোট বেঁধেছে। যুদ্ধাপরাধী হওয়ায় কাদের মোল্লার ফাঁসির পরে পাকিস্তানের পার্লামেন্টে নিন্দা জানানো হয়। জামায়াত স্বাধীনতা বিরোধী দল। মহান ৭১’এ তারা রাজাকার ছিল। এখনো তারা রাজাকার।

spot_img
spot_imgspot_img

সর্বশেষ

spot_img
spot_img
spot_imgspot_img
spot_imgspot_img