আনোয়ারায় আল্লামা শফী ও মাওলানা তৈয়্যব স্মরণে আলোচনা সভা ও দোয়া মাহফিল সম্পন্ন

মাহবুবুল মান্নান


তানজীমে অাহলে সুন্নাত ওয়াল জামঅাত আনোয়ারা’র উদ্যোগে ও বখতেয়ার আবাবিল ইয়ুথ এসোসিয়েশন’র সার্বিক সহযোগীতায় আল্লামা আহমদ শফী রহ. ও মাওলানা শাহ মুহাম্মাদ তৈয়্যব রহ. স্মরণে জীবন কর্ম ও অবদান শীর্ষক আলোচনা সভা ও দোয়া মাহফিলে সম্পন্ন হয়েছে।

শুক্রবার (৯ অক্টোবর) চট্টগ্রাম আনোয়ারা উপজেলার বখতেয়ারপাড়া তরতীলুল কুরঅান মাদরাসা মিলনায়তনে সংগঠনের সভাপতি ও জামেয়া ইসলামিয়া পটিযার মুহাদ্দিস মাওলানা কাজী আখতার হোছাইন এর সভাপতিত্বে অনুষ্ঠিত হয়েছে।

এতে অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন হেফাজতে ইসলাম বাংলাদেশ এর সাবেক মহাসচিব ও আনোয়ারা হাইলধর আরাবিয়া বালক/বালিকা মাদরাসার প্রতিষ্ঠাতা মুহতামিম মাওলানা আব্দুল মালিক হালীম।

সংগঠনের সেক্রেটারি মাওলানা হাবিব উল্লাহ্ কাসেমী সঞ্চালনায় অনুষ্ঠিত আলোচনা সভা ও দোয়া মাহফিলে বক্তব্য রাখেন আনোয়ারা কাফকো জামে মসজিদ এর খতীব মুফতী আবুল হোছাইন, চট্টগ্রাম জিরি মাদরাসার শিক্ষাসচিব মাওলানা শাহাদাত হোসেন আরমান, হাটহাজারী মাদরাসার সিনিয়র শিক্ষক মাওলানা আশরাফ অালী নিজামপুরী, মুফতী নুরুল আলম,ক্বারি মাওলানা সাইফুল্লাহ্, মাওলানা আব্দুর রহিম, মাওলানা রেজাউল করিম,মাওলানা এজাজ,মাওলানা ক্বারি শোয়াইব,মাওলানা তৈয়্যব,মাওলানা জামাল প্রমুখ।

আলোচনা সভায় বক্তারা বলেন, হযরতদ্বয়ের রেখে যাওয়া আমানত তথা সমাজ ও রাষ্ট্রে দ্বীন ইসলাম প্রতিষ্টা ও বাতিল অপশক্তির বিরুদ্ধে অাজীবন সংগ্রাম করে যাওয়ার ধারাবাহিকতা রক্ষার পাশাপাশি, নিজেকে একজন সঠিক মানুষ হিসাবে গড়ে তুলে হবে।এবং একটি ইনসাফ ভিত্তিক সমাজ উপহার দিয়ে তাদের স্বপ্ন বাস্তবায়ন করতে হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *