মঙ্গলবার, মে ২৪, ২০২২

খেটে খাওয়া মানুষের প্রতি পুলিশের হয়রানি বন্ধ করতে হবে: ইসলামী আন্দোলন

সাধারণ ও খেটে খাওয়া মানুষের প্রতি পুলিশের হয়রানি বন্ধের দাবি জানিয়েছেন ইসলামী আন্দোলন বাংলাদেশ-এর মহাসচিব অধ্যক্ষ মাওলানা ইউনুছ আহমাদ ও যুগ্ম মহাসচিব মাওলানা গাজী আতাউর রহমান।

নেতৃদ্বয় বলেন, সাধারণ খেটে খাওয়া মানুষ, রিক্সা চালক-ভ্যান চালক, মুদি দোকানীসহ ক্ষুদ্র ও সাধারণ মানুষের প্রতি পুলিশের বাড়াবাড়ি বন্ধ করতে হবে। এধরণের সাধারণ মানুষ পেটের দায়ে রাস্তায় নেমে আসছে। তাদের উপর পুলিশী চড়াও বন্ধ করতে হবে।

মঙ্গলবার (৬ এপ্রিল) সংবাদমাধ্যমে প্রেরিত এক বিবৃতিতে নেতৃদ্বয় এ দাবি জানান।

নেতৃদ্বয় বলেন, গতকাল ফরিদপুরের সালথা উপজেলায় সংঘটিত ঘটনার তীব্র নিন্দা জানাচ্ছি। সালথার ঘটনা পুলিশের অতি বাড়াবাড়ির কারণে হয়েছে। কাজেই সর্বত্র পুলিশের বাড়াবাড়ি বন্ধ করে সাধারণ ও খেটে খাওয়া মানুষের প্রতি সদয় আচরণ করার দাবি জানাচ্ছি।

তারা বলেন, একদিকে ভোগ্যপণ্যের মূল্যবৃদ্ধি ও অপরদিকে লকডাউনের ফলে সাধারণ খেটে খাওয়া মানুষ ও নিম্ম আয়ের মানুষ দিশেহারা হয়ে পড়েছে। সাধারণ মানুষকে কর্মহীন করে বিপর্যস্ত করায় সাধারণ মানুষের চরম ড়্গােভ ও উত্তেজনা বিরাজ করছে। সাধারণ মানুষকে কর্মহীন করে কোন সমাধাণ হতে পারে না। প্রয়োজনে স্বাস্থ্যবিধির প্রতি মানুষকে উদ্ধুদ্ধ করে সবকিছু খোলা রাখলে সাধারণ মানুষ বিপর্যস্ত হবে না।

spot_img
spot_imgspot_img

সর্বশেষ

spot_img
spot_img
spot_imgspot_img
spot_imgspot_img