মঙ্গলবার, অক্টোবর ২৬, ২০২১

প্রধানমন্ত্রী ও সজীব ওয়াজেদ জয়ের কারণে ডিজিটাল বাংলাদেশ হয়েছে: এনামুল হক শামীম

প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও সজীব ওয়াজেদ জয়ের কারণে ডিজিটাল বাংলাদেশ হয়েছে বলে মন্তব্য করেছেন পানিসম্পদ উপমন্ত্রী ও আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক একেএম এনামুল হক শামীম।

তিনি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও সজীব ওয়াজেদ জয়ের কারণে আজ ডিজিটাল বাংলাদেশ হয়েছে। ফলে ক্লাস ফোর-ফাইভের ছেলেমেয়েরা কম্পিউটারে গেমস খেলছে, বিশ্বমানের শিক্ষায় শিক্ষিত হচ্ছে, হাতের মুঠোয় ইন্টারনেটে সব কিছু দেখতে পাচ্ছে। আমাদের দেশের ছেলেমেয়েরা বিদেশে গিয়ে ভালো ভালো বিশ্ববিদ্যলয়ে চান্স পাচ্ছে ডিজিটাল বাংলাদেশ হওয়ার কারণে।

মঙ্গলবার (১৭ আগস্ট) দুপুরে নড়িয়া উপজেলা পরিষদ সভাকক্ষে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের মৃত্যুবার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষ্যে নড়িয়া উপজেলা প্রশাসনের আয়োজনে পুরস্কার বিতরণী অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন।

এনামুল হক শামীম বলেন, ২০০৮ সালে আওয়ামী লীগের নির্বাচনে ইশতিহারে ডিজিটাল বাংলাদেশের কথা বলা হলে তখন খালেদা জিয়ার দল টিপনী করেছিল যে, ডিজিটাল বাংলাদেশ কীভাবে সম্ভব।

কিন্তু প্রধানমন্ত্রী শেখ হাসিনার কারণেই ডিজিটাল বাংলাদেশ গড়া সম্ভব হয়েছে। আজ ছাত্রছাত্রীদের পড়ার জন্য আর লাইব্রেরিতে যেতে হয় না। লাইব্রেরির সব কিছুই এখন হাতের মুঠোয়ই পাওয়া যায়। এগুলো সব কিছু প্রধানমন্ত্রীর কারণেই হয়েছে।

spot_img
spot_imgspot_img

সর্বশেষ

spot_img
spot_imgspot_img
spot_imgspot_img