শুক্রবার, ডিসেম্বর ৯, ২০২২

বিশ্বনবী(সা.)-এর অবমাননার প্রতিবাদে পুকুরিয়ায় বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ

মাহবুবুল মান্নান


ফ্রান্সে বিশ্বনবী মোহাম্মদ (সা:)-এর ব্যাঙ্গচিত্র প্রদর্শন ও অবমাননার প্রতিবাদে বাঁশখালী পুকুরিয়ার সর্বস্তরের তৌহিদী জনতার উদ‍্যোগে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার (৩০ অক্টোবর) বাদে আছর পুকুরিয়ার বিভিন্ন পাড়া,মহল্লা ও মসজিদ থেকে মুসল্লিদের খন্ড খন্ড মিছিল এসে পুকুরিয়া চৌমুহনী সমাবেশে মিলিত হয়।

এক পর্যায়ে পুকুরিয়া মিছিলের নগরীতে পরিণত হয়ে স্লোগানে স্লোগানে মুখরিত হয়ে উঠে পুকুরিয়া চৌমুহনী।

মিছিল পুকুরিয়া চৌমুহনী থেকে চাঁনপুর বাজার প্রদক্ষিণ করে পুকুরিয়া মুখলেছিয়া মাদরাসায় গিয়ে সমাবেশে মিলিত হয়।

পুকুরিয়া ঈমান সংরক্ষণ পরিষদের সভাপতি ক্বারী আইয়ুবের সভাপতিত্বে অনুষ্ঠিত সমাবেশে বক্তব্য রাখেন পুকুরিয়া পুকুরিয়া মুখলেছিয়া মাদরাসার মুহতামিম মাওলানা হাফেজ নুর আহমদ,দারুল উলুম মঈনুল ইসলাম হাটহাজারী মাদ্রাসার সিনিয়র শিক্ষক মুফতী সাঈদ আহমদ, বোয়ালখালী ওয়াহেদীয়া মাদরাসার মুহাদ্দিস,মাওলানা হেলাল উদ্দিন পুকুরিয়বী,হেফাজত ইসলাম পুকুরিয়া ইউনিয়ন শাখার সভাপতি,ক্বারী আব্দুল ওয়াহেদ পুকুরিয়া মাদরাসার সিনিয়র শিক্ষক মাওলানা নুরুল আমীন,তুলাতলী উচ্চ বিদ্যালয়ের শিক্ষক মাষ্টার জিল্লুর রহমান ও ছাত্র নেতা বেলাল উদ্দিন।

পুকুরিয়া ঈমান সংরক্ষণ পরিষদের সেক্রেটারী আবদুল ওয়াজেদ ও ক্বারী ইকবাল হোসেনের যৌথ সঞ্চালনায় অনুষ্ঠিত প্রতিবাদ সমাবেশে আরো উপস্থিত ছিলেন পুকুরিয়া ঈমান সংরক্ষণ পরিষদের সাংগঠনিক সম্পাদক মাওলানা অহিদুল ইসলাম চৌধুরী,হাফেজ মাওলানা মুহাম্মদ আলী, মাওলানা আজিজুল হক, মাওলানা মাহমুদুল হক,মাওলানা হাফেজ এমরান, মাওলানা ছগীর,মাওলানা আরিফুর রহমান,মাওলানা আরিফুল ইসলাম,ক্বারী রিয়াজ, মাওলানা আলী আকবর,হাফেজ খুবাইব,মাওলানা সাদ,এস এম জসিম উদ্দিন, মাওলানা ফয়সাল ও মাওলানা তকি উসমানী প্রমূখ।

বিক্ষোভ মিছিল পরবর্তী সমাবেশে বক্তারা ফ্রান্সের বিভিন্ন পণ্য বয়কট করার আহবান জানান,পাশাপাশি সরকারকে কুটনৈতিক তৎপরতার মাধ‍্যমে ফ্রান্সের এই অন‍্যায় কাজের প্রতিবাদ জানানোর জন্য রাষ্ট্রীয় উদ‍্যোগ গ্রহণের আহবান জানান।

spot_img
spot_img
spot_img

সর্বশেষ

spot_img