বুধবার, জুন ১৬, ২০২১

কানাডায় মুসলিম পরিবার হত্যার ঘটনায় হেফাজত মহাসচিবের নিন্দা

কানাডায় এক মুসলিম পরিবারের ৪ জনকে নৃশংসভাবে গাড়িচাপা দিয়ে হত্যার ঘটনায় তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন হেফাজতে ইসলাম বাংলাদেশ-এর মহাসচিব আল্লামা নুরুল ইসলাম।

আজ (১০ জুন) এক বিবৃতিতে হেফাজত মহাসচিব বলেন, পশ্চিমা দেশগুলোতে ইসলাম বিদ্বেষ ভয়াবহ ভাবে বেড়ে গেছে। এরই ধারাবাহিকতায় কানাডায় মুসলিম পরিবারকে নৃশংসভাবে হত্যার ঘটনা ঘটেছে।

তিনি বলেন, পশ্চিমা মিডিয়া এবং তাদের সমাজ ব্যবস্থা যেভাবে ইসলামোফোবিয়া বা ইসলাম আতঙ্ক ছড়িয়ে দিয়েছে, তার বলি হচ্ছে নিরহ মুসলিমরা। তারা মিথ্যাচারের মাধ্যমে মুসলিমদের সন্ত্রাসী হিসেবে লাগাতার উপস্থাপন করে যাচ্ছে, যদিও ইসলামের সাথে সন্ত্রাসবাদের কোনো সম্পর্ক নেই।

আল্লামা নুরুল ইসলাম বলেন, যতদিন ইসলামোফোবিয়া বা ইসলাম আতঙ্ক ছড়ানো বন্ধ না হবে, ততদিন এধরণের হামলা পরিপূর্ণ বন্ধ করা যাবে না। তাই পশ্চিমা শাসক গোষ্ঠীর উচিৎ, ইসলামোফোবিয়ার বিরুদ্ধে দ্রুত ব্যবস্থা নেওয়া। না হয় তাদের কথিত মানবতাবাদী মুখোশ পৃথিবীবাসীর সামনে খুলে পড়বে।

তিনি কানাডার সরকারের প্রতি এই ঘটনার সাথে জড়িত দোষীদের দৃষ্টান্তমূলক শাস্তির ব্যবস্থা করার দাবি জানিয়ে বলেন, আমরা আশা করব কানাডা সরকার এই বর্বর অপরাধীদের বিরুদ্ধে এমন ব্যবস্থা নেবেন, যাতে তা দৃষ্টান্ত হয়ে থাকে।

spot_imgspot_img
spot_img

আরও