সোমবার, অক্টোবর ১৮, ২০২১

ভবিষ্যতে বাংলাদেশেই করোনার টিকা উৎপাদন হবে: শিল্পমন্ত্রী

শিল্পমন্ত্রী নূরুল মজিদ মাহমুদ হুমায়ূন বলেছেন, করোনা শুধু শহরেই সীমাবদ্ধ নয়। বর্তমানে গ্রামগঞ্জেও ছড়িয়ে পড়েছে। এ জন্য আমরাই দায়ী। আমাদের সচেতন হতে হবে, স্বাস্থ্যবিধি মানতে হবে।

তিনি বলেন, ভবিষ্যতে বাংলাদেশেই কোভিড-১৯ এর টিকা উৎপাদন হবে। পবিত্র ঈদুল আযহাকে সামনে রেখে সরকার মানবিক কারণে লকডাউন শিথিল করেছে।

শনিবার (১৭ জুলাই) নরসিংদীর বেলাব উপজেলা প্রশাসন কর্তৃক আয়োজিত বেলাব উপজেলার করোনা পরিস্থিতি নিয়ে পর্যালোচনা ও সচেতনতামূলক বিশেষ সভায় প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন তিনি।

শিল্পমন্ত্রী বলেন, সরকারের ঘোষিত লকডাউন মানতে হবে। বর্তমান সরকার দেশের প্রতিটি উপজেলায় করোনার ভ্যাকসিন পৌঁছে দিয়েছে। সকলকে ধারাবাহিকভাবে করোনার টিকার আওতায় আনা হবে।

শিল্পমন্ত্রী আরও বলেন, অচিরেই বেলাব উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সকে ৩১ শয্যা থেকে ৫০ শয্যায় উন্নতি করা হবে।

নরসিংদী জেলা প্রশাসক ও জেলা ম্যাজিস্ট্রেট আবু নঈম মুহাম্মাদ মারুফ খানের সভাপতিত্বে ও উপজেলা পরিবার পরিকল্পনা কর্মকর্তা মুনীম আহমেদ সজিবের সঞ্চালনায় এ সময় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, নরসিংদী জেলা পুলিশ সুপার কাজী আশরাফুল আজীম (পিপিএম), জেলা সিভিল সার্জন ডা. মুহাম্মাদ নুরুল ইসলাম, জেলা স্থানীয় সরকার মন্ত্রণালয় উপ-পরিচালক ভূইয়া মুহাম্মাদ রেজাউর রহমান সিদ্দিকী, উপজেলা ভারপ্রাপ্ত চেয়ারম্যান মনিরুজ্জামান ভূইয়া জাহাঙ্গীর ও উপজেলা নির্বাহী অফিসার মুহাম্মাদ আক্তার হোসেন শাহিন।

spot_img
spot_imgspot_img

সর্বশেষ

spot_img
spot_imgspot_img
spot_imgspot_img