বৃহস্পতিবার, মে ১৯, ২০২২

মাওলানা শফীক উদ্দীনের ইন্তেকালে আমীরে হেফাজতের শোক

হেফাজতের যুগ্মমহাসচিব ও খেলাফত মজলিসের নায়েবে আমীর মাওলানা শফীক উদ্দীন-এর ইন্তেকালে গভীর শোক ও সমবেদনা জ্ঞাপন করেছেন হেফাজতে ইসলাম বাংলাদেশের আমীর, হাটহাজারী মাদরাসার শায়খুল হাদীস ও শিক্ষাপরিচালক আল্লামা জুনায়েদ বাবুনগরী।

আজ ৩ এপ্রিল বৃহস্পতিবার সংবাদমাধ্যমে প্রেরিত এক শোকবার্তায় আমীরে হেফাজত বলেন, মাওলানা শফীক উদ্দীন দেশের একজন আলেম ও ব্যবসায়ী এবং রাজনীতিবিদ ছিলেন। এছাড়াও তিনি দ্বীনের বহুমুখী খেদমত আঞ্জাম দিয়েছেন। তাঁর ইন্তেকালে আমি গভীরভাবে শোকাহত।

শাইখুল হাদীস আল্লামা বাবুনগরী বলেন, মরহুম একজন ত্যাগী ও নিষ্ঠাবান কর্মঠ নেতা ছিলেন, হেফাজতের যেকোনো প্রোগ্রামে নিবেদিত প্রাণ হয়ে কাজ করতেন, অসুস্থ শরীর নিয়ে ও সমস্ত কর্মসূচিতে অংশ গ্রহণ করে বাস্তবায়ন করতেন, তাঁর সাথে আমার ব্যক্তি জীবনে তেমন পরিচিতি না থাকলেও কর্মগুণে আমি উনাকে চিনতাম।

আল্লামা বাবুনগরী বলেন, তিনি ছাত্র জীবন থেকে মৃত্যু অবধি ইসলামি আন্দোলনের একজন নিবেদিত প্রাণ সৈনিক ছিলেন। খেলাফত প্রতিষ্ঠার লক্ষ্যে সারা বাংলাদেশে চষে বেড়িয়েছেন। ইসলামি আন্দোলনে তাঁর অপরিসীম ত্যাগ-তিতিক্ষা এবং কুরবানি অনন্য দৃষ্টান্ত হয়ে থাকবে। বাংলাদেশে ইসলাম প্রতিষ্ঠার আন্দোলনের অগ্রগতি, খেলাফত প্রতিষ্ঠার লক্ষ্যে উলামায়ে কেরাম ও দ্বীনদার বুদ্ধিজীবিদের সমন্বিত ধারা সৃষ্টিতে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করেছেন মাওলানা শফীক উদ্দিন।

আমীরে হেফাজত আল্লামা জুনায়েদ বাবুনগরী মরহুমের শোক সন্তপ্ত পরিবারবর্গের প্রতি সমবেদনা জানিয়ে বলেন, মহান প্রভুর দরবারে আমি দুআ করি, আল্লাহ তাআলা তাঁর সকল দ্বীনি খেদমতকে কবুল করুন, এবং তাঁর সকল ত্রুটি-বিচ্যুতি ক্ষমা করে জান্নাতের উঁচু মাকাম দান করুন, আমিন।

spot_img
spot_imgspot_img

সর্বশেষ

spot_img
spot_img
spot_imgspot_img
spot_imgspot_img