হেফজত আমীর বাবুনগরী ও মহাসচিব কাসেমীকে লেবার পার্টির অভিনন্দন

দেশের সর্ববৃহৎ ধর্মীয় অরাজনৈতিক সংগঠন হেফাজতে ইসলাম বাংলাদেশ এর আমীর হিসেবে আল্লামা জুনায়েদ বাবুনগরী ও মহাসচিব হিসেবে আল্লামা নুর হোসাইন কাসেমী নির্বাচিত হওয়ায় আন্তরিক শুভেচ্ছা ও প্রানঢালা অভিনন্দন জানিয়েছেন বাংলাদেশ লেবার পার্টির চেয়ারম্যান ডাঃ মোস্তাফিজুর রহমান ইরান ও ভারপ্রাপ্ত মহাসচিব লায়ন মুহাম্মাদ ফারুক রহমান।

আজ সোমবার (১৬ নভেম্বর) বাংলাদেশ লেবার পার্টির দফতর সম্পাদক আমানুল্লাহ মহব্বত স্বাক্ষরিত এক বিবৃতিতে এই অভিনন্দন জানান।

নেতৃদ্বয় বলেন, হেফাজতে ইসলাম দেশের সর্ববৃহৎ ও বরেন্য ওলামায়ে কেরামদের জাতীয় সংগঠন। বিগত দিনে ইসলাম ও মুসলমানদের ধর্মীয় চেতনা, তাহজিব ও তমদ্দুনকে সুরক্ষায় বলিষ্ঠ ভুমিকা জনমনে শ্রদ্ধা ও ভালবাসায় হৃদয়ে স্থান করে নিয়েছে। আল্লামা বাবুনগরী ও আল্লামা কাসেমীর সুযোগ্য নেতৃত্বে ইসলাম ও মুসলমান তথা মানবতার কল্যানে আরো বলিষ্ঠ ভুমিকা রাখবে বলে আমরা বিশ্বাস করি। বাংলাদেশ লেবার পার্টি নতুন দায়িত্বশীলদের শারীরিক সুস্থ্যতা ও দীর্ঘায়ু কামনা এবং দেশের শান্তি শৃংখলা তথা শ্রমজীবি কর্মজীবি ও পেশাজীবি মানুষের দুঃখ দুর্দশা লাগবে আরো অগ্রনী ভুমিকা প্রত্যাশা করছি।

বিবৃতিতে আরো বলা হয়, বাংলাদেশ লেবার পার্টির সর্বস্তরের নেতা-কর্মীর পক্ষ থেকে দেশ জাতি, ইসলাম-মুসলমান তথা মানবতার কল্যানে হেফাজতে ইসলামের কর্মকান্ডে সার্বিক সহযোগীতা ও পাশে থাকার আগ্রহ পুনঃব্যাক্ত করছি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *