শুক্রবার, জানুয়ারি ২৮, ২০২২

‘ ক্ষমতায় থাকাকালে নিজের পুত্রের নেতৃত্বে গ্রেনেড হামলা করেছিলেন খালেদা জিয়া’

তথ্য ও সম্প্রচার মন্ত্রী ড. হাছান মাহমুদ বলেছেন, খালেদা জিয়া জন্মতারিখ বদলে ১৫ আগস্ট কেক কাটেন। ক্ষমতায় থাকাকালে নিজের পুত্রের নেতৃত্বে গ্রেনেড হামলা করেছিলেন। এরপরেও প্রধানমন্ত্রী যে মানবিকতা দেখিয়েছেন সেটি অতুলনীয়। সেটির প্রশংসা তারা করছে না। খালেদা জিয়া দুই দফা ক্ষমতায় থাকার সময় কোনো দণ্ডপ্রাপ্ত আসামির ওপর এ ধরনের মানবিকতা দেখিয়েছেন কিনা, সেই উদাহরণটা দেখাক। সেটি তারা বলতে পারছেন না।

রবিবার (৫ ডিসেম্বর) দুপুরে সচিবালয়ে তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের সভা কক্ষে সমসাময়িক ইস্যু নিয়ে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে তিনি এ প্রশ্ন তোলেন।

মন্ত্রী আরও বলেন, খালেদা জিয়া জন্মতারিখ বদলে ১৫ আগস্ট কেক কাটেন। ক্ষমতায় থাকাকালে নিজের পুত্রের নেতৃত্বে গ্রেনেড হামলা করেছিলেন। এরপরেও প্রধানমন্ত্রী যে মানবিকতা দেখিয়েছেন সেটি অতুলনীয়। সেটির প্রশংসা তারা করছে না। খালেদা জিয়া দুই দফা ক্ষমতায় থাকার সময় কোনো দণ্ডপ্রাপ্ত আসামির ওপর এ ধরনের মানবিকতা দেখিয়েছেন কিনা, সেই উদাহরণটা দেখাক। সেটি তারা বলতে পারছেন না।

ড. হাছান বলেন, আমরা চাই খালেদা জিয়া সুস্থ হোক, আল্লাহর কাছেও প্রার্থনা করি এবং আশা করছি, তিনি খুব সহসা সুস্থ হয়ে বাড়ি ফিরে যাবেন। বিএনপির দাবি রাজনৈতিক। কোনো ইস্যু তৈরি করতে না পেরে মাঠ গরম করার জন্য তারা নানাভাবে কথা বলছে। তারা তো জনগণের জন্য রাজনীতি করে না। তাদের রাজনীতি পুরোটাই আবর্তিত হচ্ছে খালেদা জিয়ার স্বাস্থ্য নিয়ে আর তারেক রহমানের শাস্তি নিয়ে। এ দুটি নিয়েই তাদের রাজনীতি আবর্তিত। এর বাইরে তারা যেতে পারছে না, এটি তাদের জন্য দুঃখজনক।

spot_img
spot_imgspot_img

সর্বশেষ

spot_img
spot_imgspot_img
spot_imgspot_img