বৃহস্পতিবার, জানুয়ারি ২৭, ২০২২

আওয়ামী লীগের দুগ্রুপের সংঘর্ষে অন্তত আটজন গুলিবিদ্ধ

নোয়াখালির কোম্পানীগঞ্জ উপজেলার চাপরাশির হাট বাজারে আওয়ামী লীগের দুগ্রুপে সংঘর্ষে অন্তত আটজন গুলিবিদ্ধসহ ৩০ জন আহত হন। তাদের মধ্যে কয়েকজনের অবস্থা এখনও আশঙ্কাজনক।

গতকাল শুক্রবার (২০ ফ্রেব্রুয়ারি) একটি সমাবেশ চলাকালে চাপরাশিরহাটে উভয় গ্রুপের মধ্যে ধাওয়া-পাল্টা ধাওয়া এবং সংঘর্ষে তারা গুলিবিদ্ধ হন।

দলীয় নেতাকর্মীদের ওপর হামলার প্রতিবাদে হরতালের ডাক দিয়েছেন বসুরহাট পৌর মেয়র এবং সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরের ছোট ভাই আবদুল কাদের মির্জা। এর পাশাপাশি প্রতিপক্ষের বিরুদ্ধে মামলার প্রস্তুতিও নিচ্ছেন তিনি।

কয়েকদিন ধরে কাদের মির্জা নোয়াখালী-৪ (সদর-সুবর্ণচর) আসনের সংসদ সদস্য একরামুল করিম চৌধুরী এবং ফেনী-২ আসনের সংসদ সদস্য নিজাম উদ্দিন হাজারীর অপরাজনীতি বন্ধ করা, জেলা প্রশাসক, পুলিশ সুপার, কোম্পানীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এবং ওসি তদন্তকে প্রত্যাহার করার আহ্বান জানিয়ে থানা ঘেরাও, হরতাল, অবরোধ, বিক্ষোভসহ বিভিন্ন আন্দোলন চালিয়ে আসছেন।

এ ছাড়া সম্প্রতি মেয়রদের শপথ অনুষ্ঠানে যাওয়ার সময় ফেনীর দাগনভূঁইয়া ও চট্রগ্রামে পর পর দুদফা হামলার শিকার হয়েছেন দাবি করে এর প্রতিবাদে এবং দুষ্কৃতকারীদের গ্রেপ্তারের দাবি করেও আন্দোলন করছেন কাদের মির্জা।

spot_img
spot_imgspot_img

সর্বশেষ

news-27-january-thursday-2022-34

news-27-january-thursday-2022-33

news-27-january-thursday-2022-32

news-27-january-thursday-2022-31

news-27-january-thursday-2022-30

news-27-january-thursday-2022-29

spot_img
spot_imgspot_img
spot_imgspot_img