রবিবার, অক্টোবর ২৭, ২০২৪

রানা প্লাজাসহ দেশের সব দুর্যোগে মানুষের পাশে উলামায়ে কেরামই সবচেয়ে বেশি দাঁড়ান : হাবিবুল্লাহ মিয়াজী

বাংলাদেশ খেলাফত আন্দোলনের মহাসচিব মাওলানা হাবিবুল্লাহ মিয়াজী বলেছেন, রানা প্লাজা ট্রাজেডিতে আটকে পড়া ও হতাহতদের উদ্ধারে সবার আগে উলামায়ে কেরাম পাশে দাঁড়িয়েছিলেন। দেশের সব দুর্যোগে, মানুষের সুখে-দু:খে উলামায়ে কেরামই সবচেয়ে বেশি মানুষের পাশে দাঁড়ান।

আজ শনিবার (২৬ অক্টোবর) সকাল ৯ টায় বাংলাদেশ খেলাফত আন্দোলন আন্দোলন কেরাণীগঞ্জ উপজেলা শাখা কতৃক আয়োজিত ‘কুরআন সুন্নাহর শাসন প্রতিষ্ঠায় উম্মাহর করণীয়’ শীর্ষক আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তিনি আরও বলেন, কুরআন সুন্নাহর শাসন প্রতিষ্ঠার আন্দোলনে জনগণকে ব্যাপকভাবে সম্পৃক্ত করতে হবে এবং জনসেবার মাধ্যমে মানুষের মন জয় করতে হবে। এ লক্ষ্যে বেশি বেশি জনসেবামূলক কার্যক্রম হাতে নিতে হবে। সাম্প্রতিক বন্যায় আক্রান্ত জেলাগুলোতে খেলাফত আন্দোলনসহ দেশের উলামায়ে কেরাম স্বত:স্ফুর্তভাবে দুর্গত মানুষদের পাশে দাঁড়িয়েছেন।

কেরাণীগঞ্জস্থ নবাব চর আদর্শ ইসলামিয়া মাদ্রাসা পরিচালনা কমিটির সেক্রেটারী ও খেলাফত আন্দোলন কেরাণীগঞ্জ উপজেলার উপদেষ্টা আলহাজ্ব আব্দুল হামিদের সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনা সভায় বিশেষ অতিথি ছিলেন, খেলাফত আন্দোলনের নায়েবে আমীর মাওলানা মুজিবুর রহমান হামিদী, সাংগঠনিক সম্পাদক মুফতী সুলতান মহিউদ্দীন, প্রচার সম্পাদক মাওলানা সাইফুল ইসলাম সুনামগঞ্জী, আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক ও ঢাকা মহানগর সেক্রেটারি মোফাচ্ছির হোসাইন প্রমূখ।

আলোচনা সভায় মুফতী মিজানুর রহমানকে আহবায়ক এবং মাওলানা ওমর ফারুককে সদস্য সচিব করে ১০ সদস্যবিশিষ্ট খেলাফত আন্দোলন কেরাণীগঞ্জ উপজেলা শাখা আহবায়ক কমিটি গঠন করা হয়।

spot_imgspot_img

সর্বশেষ

spot_img
spot_img
spot_img
spot_img