শনিবার, অক্টোবর ২৬, ২০২৪

ধোবাউড়া সীমান্তে বাংলাদেশি যুবককে গুলি করে হত্যা করলো বিএসএফ

ময়মনসিংহের ধোবাউড়া সীমান্তে রেজাউল করিম (২৬) নামে এক বাংলাদেশি ওষুধ ব্যবসায়ীকে গুলি করে হত্যা করেছে ভারতীয় বিএসএফ। ত্যার পর তার মরদেহ ভারতে নিয়ে গেছে বলে জানা গেছে।

বৃহস্পতিবার (২৪ অক্টোবর) দিবাগত রাত ৯টার দিকে উপজেলার দক্ষিণ মাইজপাড়া ইউনিয়নের মুন্সাপাড়া বিজিবি ক্যাম্প দীগলবাঘ সীমান্তে এলাকায় ১১৩৯/৯ এস পিলারের কাছে এ ঘটনা ঘটে।

স্থানীয় সুত্রে জানা যায়, নিহত রেজাউল করিম স্বল্পমূল্যে ওষুধ আনার জন্য ওই দিন ভারতের প্রবেশ করেন। পরে রাত ৯টার দিকে সীমান্তে গুলির শব্দ পায় স্থানীয়রা। এরপর রেজাউল করিম আর ফেরত আসেনি।

ধোবাউড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আল মামুন সরকার বলেন, বিভিন্ন মাধ্যমে সীমান্তে নিহতের বিষয়টি শুনেছি। খবর নিয়ে জানতে পেরেছি বিজিবির জোন অনুযায়ী ঘটনাটি নেত্রকোণা জেলার দুর্গাপুর উপজেলার সীমান্তের।

শুক্রবার (২৫ অক্টোবর) রাতে মুন্সাপাড়া বিজিবি ক্যাম্পের নায়েক সুবেদার হযরত আলী বিষয়টি নিশ্চিত করে বলেন, নিহত রেজাউল করিম অবৈধভাবে ভারতের ভেতরে ঢুকে যান। সেখানে তিনি মারা গেছেন। বিএসএফের পক্ষ থেকে আমাদের একটি চিঠি দিয়েছে। তবে চিঠিতে মৃত্যুর কারণ বা কেন সে ভারতে প্রবেশ করেছেন তা উল্লেখ্য করা হয়নি। আমরা শনিবার একটি চিঠি পাঠাব। কিন্তু আমাদের ক্যাম্প এলাকা দিয়ে মরদেহ আনার কোনো সুযোগ নেই। ঊর্ধ্বতন কর্মকর্তারা এ বিষয়ে সিদ্ধান্ত নেবেন।

নিহত রেজাউল করিম শেরপুর জেলার নারায়নপুর গ্রামের আব্দু সাত্তারের ছেলে।

spot_imgspot_img

সর্বশেষ

spot_img
spot_img
spot_img
spot_img