শনিবার, অক্টোবর ২৬, ২০২৪

যুক্তিসঙ্গত সময়ের মধ্যে নির্বাচন চায় জামায়াত : গোলাম পরওয়ার

জামায়াতে ইসলামী যুক্তিসঙ্গত সময়ের মধ্যে নির্বাচন চায় বলে জানিয়েছেন দলটির সেক্রেটারি অধ্যাপক মিয়া গোলাম পরওয়ার।

তিনি বছেন, যুক্তিসঙ্গত সময়ের মধ্যে অবাধ, গ্রহণযোগ্য ও অংশগ্রহণমূলক নির্বাচন চাই। আমরা বুঝতে পারব কখন নির্বাচনের উপযুক্ত সময়। খুব বেশি সময় বিলম্ব হলে আবার ওই ফ্যাসিস্টরা নব্য ষড়যন্ত্রে লিপ্ত হবে। রাষ্ট্রের চ্যালেঞ্জগুলো মোকাবিলা করে দ্রুত সময়ের মধ্যে একটি সুষ্ঠু, অবাধ ও নিরপেক্ষ নির্বাচনের আয়োজন করতে হবে। এতে বাংলাদেশ জামায়াতে ইসলামী সর্বাত্মক সহযোগিতা করবে।

শনিবার (২৬ অক্টোবর) সকালে শরীয়তপুর পৌরসভা অডিটোরিয়ামে জেলা জামায়াতের রুকন সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

অন্তর্বর্তীকালীন সরকারের উদ্দেশ্যে মিয়া গোলাম পরওয়ার বলেন, সংবিধানের অজুহাত দিয়ে কোনো সংস্কারকাজ যেন আটকে না থাকে। পৃথিবীর কোনো বিপ্লব সংবিধান মেনে হয়নি, হয় না। বাংলাদেশেও জুলাই-আগস্ট ছাত্র-জনতার আন্দোলনে অর্জিত বিপ্লব সংবিধান মেনে হয়নি। শেখ হাসিনা দেশ থেকে পালিয়ে গেছে। কিন্তু ষড়যন্ত্র পালায়নি। সে বিদেশে বসে দেশ ও জাতির বিরুদ্ধে ষড়যন্ত্র করছে। এ সমস্ত ষড়যন্ত্রের বিরুদ্ধে দেশবাসীকে সজাগ থাকতে হবে।

জেলা জামায়াতের আমির অধ্যক্ষ মুহা. আবদুর রব হাসেমীর সভাপতিত্বে ও ভারপ্রাপ্ত সেক্রেটারি মাওলানা মাসুদুর রহমানের সঞ্চালনায় সম্মেলনে বিশেষ অতিথি ছিলেন, জামায়াতের ফরিদপুর অঞ্চলের টিম সদস্য অ্যাডভোকেট আজমল হোসাইন, মাদারীপুর জেলার সাবেক আমীর আব্দুস সোবহান, শরীয়তপুর জেলার সাবেক আমীর মাওলানা খলিলুর রহমান, শ্রমিক কল্যাণ ফেডারেশনের বিভাগীয় প্রধান আজাহারুল ইসলাম, কেন্দ্রীয় মজলিশে শুরা সদস্য কেএম মকবুল হোসাইন। সম্মেলনে ঢাকা মহানগরী দক্ষিণের মজলিশে শুরা সদস্য মজিবুর রহমান খান, জামায়ত নেতা হেদায়েত উল্যাহসহ আরও অনেকে বক্তৃব্য রাখেন। এ সময় সংগঠনের বিভিন্ন উপজেলার সাংগঠনিক রিপোর্ট পেশ করা হয়।

spot_imgspot_img

সর্বশেষ

spot_img
spot_img
spot_img
spot_img