বৃহস্পতিবার, অক্টোবর ২৪, ২০২৪

এ দেশের চিহ্নিত শত্রু আওয়ামী লীগ : মুফতী ফয়জুল করীম

ইসলামী আন্দোলন বাংলাদেশের সিনিয়র নায়েবে আমীর মুফতী ফয়জুল করীম শায়খে চরমোনাই বলেছেন, গণ-অভ্যুত্থানের মধ্য দিয়ে বাংলাদেশের মানুষ জাতীয় শত্রু চিহ্নিত করেছে। এ দেশের চিহ্নিত জাতীয় শত্রু ভারত ও তার তাঁবেদার আওয়ামী লীগ।

বুধবার (২৩ অক্টোবর) বিকেলে বাকেরগঞ্জ সরকারি কলেজ মাঠে ইসলামী আন্দোলনের বরিশাল বাকেরগঞ্জ উপজেলা শাখা আয়োজিত গণসমাবেশে তিনি এসব কথা বলেন।

ফয়জুল করীম বলেন, রাষ্ট্রপতির সব মন্তব্য ও প্রচেষ্টা পতিত ফ্যাসিবাদ ও ফ্যাসিবাদের দোসরদের রক্ষা ও পুনর্বাসন করা। দেশের মানুষ যখন শহীদদের লাশ এখনো কবর দিচ্ছে, এর মধ্যেই গণদুশমন আওয়ামী লীগ নতুন করে নৈরাজ্য সৃষ্টির পাঁয়তারা করছে। তারা এই সাহস পাচ্ছে খুনি হাসিনার দোসর এই অবৈধ রাষ্ট্রপতির জন্য। অবিলম্বে তাঁকে পদত্যাগ করতে হবে।

তিনি বলেন, শেখ হাসিনার পদত্যাগের দালিলিক প্রমাণ নেই বলে রাষ্ট্রপতি সাহাবুদ্দিন আহমদ চুপ্পু সাহেব পুরো দেশবাসির সাথে প্রকাশ্যে মিথ্যাচার করেছেন এবং সেই সাথে তিনি তার শপথ ভঙ্গ করেছেন। রাষ্ট্রের অভিভাবক হিসেবে প্রকাশ্য মিথ্যাচার ও শপথ ভঙ্গ করে তিনি আর তার পদে থাকার নৈতিকতা হারিয়েছেন। অবিলম্বে আমরা তার পদত্যাগ দাবি করছি।

তিনি আরও বলেন, বিগত ১৬ বছর এদেশের মানুষ জুলুম, নির্যাতন ও বঞ্চনার শিকার হয়ে ছিলো। মানুষ ভোটাধিকার ও নাগরিক অধিকার থেকে বঞ্চিত ছিলেন। ছাত্র-জনতার গণঅভ্যূত্থানে মানুষ স্বাধীনভাবে সবকিছু করতে পারছে।

সমাবেশে আরও বক্তব্য রাখেন, সংগঠনের ফরিদপুর বিভাগীয় সাংগঠনিক সম্পাদক সাবেক ছাত্রনেতা মাওলানা নূরুল ইসলাম আল-আমিন, বরিশাল বিভাগীয় সাংগঠনিক সম্পাদক উপাধ্যক্ষ মাওলানা সিরাজুল ইসলাম, ঢাকা মহানগর দক্ষিণ এ্যাসিসটেন্ট সেক্রেটারী মাওলানা আব্দুর রাজ্জাক, বরিশাল জেলা উপদেষ্টা আলহাজ্ব হারুন অর রশিদ, মাওলানা কাওছারুল ইসলাম, যুবনেতা মাওলানা ইব্রাহিম মৃধা, চেয়ারম্যান হুমায়ুন কবির প্রমুখ।

spot_imgspot_img

সর্বশেষ

spot_img
spot_img
spot_img
spot_img