বুধবার, অক্টোবর ২৩, ২০২৪

আ.লীগ সরকারের চুক্তিভিত্তিক সকল নিয়োগ বাতিল করতে হবে: ইসলামী আন্দোলন

ইসলামী আন্দোলন বাংলাদেশ এর সহকারী মহাসচিব ও ঢাকা মহানগর উত্তর সভাপতি মাওলানা শেখ ফজলে বারী মাসউদ বলেছেন, বিগত সরকারের আমলে নিয়োগ দেওয়া চুক্তিভিত্তিক সকল নিয়োগ বাতিল করতে হবে। তাদের স্থানে মেধাবী নতুনদের নিয়োগ নিশ্চিত করতে হবে। তাতে নতুনদের কর্মসংস্থান হবে এবং বেকারত্ব নিরসন হবে।

সোমবার (২১ অক্টোবর) সন্ধ্যায় রাজধানী উত্তরের ভাটারাস্থ নগর উত্তর কার্যালয়ে “বৈষম্যহীন কল্যাণ রাষ্ট্র প্রতিষ্ঠায় রাসূল সা. এর জীবনাদর্শ” শীর্ষক সীরাত সম্মেলন বাস্তবায়ন কমিটির সভায় সভাপতির বক্তব্য তিনি এ কথা বলেন।

মাওলানা শেখ ফজলে বারী মাসউদ বলেন, শিক্ষিত তরুণদের কর্মহীন রেখে চুক্তিভিত্তিক নিয়োগ কোনোভাবেই গ্রহণযোগ্য নয়। অভিজ্ঞতার দোহাই দিয়ে চুক্তিভিত্তিক নিয়োগের মাধ্যামে দলীয় লোকদের নিয়োগ দিয়ে জনপ্রশাসনের প্রতিটা সেক্টরে স্বৈরশাসন কায়েম করেছে।

মাওলানা শেখ ফজলে বারী মাসউদ আরও বলেন, যোগ্যদের উপেক্ষা করে দল দাস অযোগ্যদের প্রমোশন দিয়েছে। এখন তাদের সাগরসম চুরি আর লুটপাটের খবর গণমাধ্যমে প্রকাশ হচ্ছে। এই চোরদের রদবদল মানে এক খেতের ঘাস খাওয়া শেষে আরেক খেতের ঘাস খেতে দেওয়া। পূর্ব অভিজ্ঞতার কারণে তারা ঘুষ, দুর্নীতি, চুরি ও লুটপাট আরও বেশি করে।

সভায় অন্যন্যের মধ্যে উপস্থিত ছিলেন মুফতী মাছউদুর রহমান, মুফতী নিজাম উদ্দিন, মুফতী হাবিবুল্লাহ প্রমুখ।

spot_imgspot_img

সর্বশেষ

spot_img
spot_img
spot_img
spot_img