বৃহস্পতিবার, অক্টোবর ২৪, ২০২৪

ইসরাইলি আগ্রাসন অব্যাহত থাকলে আরও প্রতিশোধ নেওয়া হবে: হিজবুল্লাহ

লেবাননের শিয়া সশস্ত্র সংগঠন হিজবুল্লাহ হুঁশিয়ারি উচ্চারণ করে বলেছে, ইসরাইল যদি আগ্রাসন বন্ধ না করে তাহলে আরও প্রতিশোধমূলক হামলা চালানো হবে।

সোমবার (১৪ অক্টোবর) রাতে ইসরাইলের হাইফা নগরীর দক্ষিণে বিনইয়ামিন সামরিক ঘাঁটিতে বড় রকমের রকেট হামলা চালানোর পর এই হুঁশিয়ারি দেয় হিজবুল্লাহ।

গতকালের আত্মঘাতী ড্রোন হামলায় ইসরাইলের গোলানি পদাতিক ব্রিগেডের অন্তত চার সেনা নিহত এবং ১০০’র কাছাকাছি আহত হয়েছে। আহতদের মধ্যে সাতজনের অবস্থা গুরুতর বলে ইসরাইলি গণমাধ্যম জানিয়েছে।

এই হামলার পর হিজবুল্লাহ বলেছে, ইসরাইল লেবাননের রাজধানী বৈরুতসহ বিভিন্ন এলাকায় যে বর্বরতা ও গণহত্যা চালিয়েছে তার তুলনায় এই হামলা খুব সামান্যই। এরপরও যদি ইসরাইল তাদের আগ্রাসন অব্যাহত রাখে তাহলে তাদের জন্য আরও মারাত্মক প্রতিশোধ অপেক্ষা করছে।

হিজবুল্লাহর হামলা সম্পর্কে ইসরাইলি গণমাধ্যম জানিয়েছে, লেবানন থেকে তিনটি ড্রোন ইসরাইলের আকাশে প্রবেশ করে এবং তার মধ্যে একটি ড্রোন গোলানি ব্রিগেডের প্রশিক্ষণ শিবিরে হামলা চালায়। সে সময় ইসরাইলি সেনারা রাতের খাবার-দাবারে ব্যস্ত ছিল। হিজবুল্লাহর ড্রোন ইসরাইলি আকাশে প্রবেশ করে সামরিক ঘাঁটিতে হামলা চালালেও সতর্কতামূলক সাইরেন বাজানো হয়নি।

সূত্র: পার্সটুডে

spot_imgspot_img

সর্বশেষ

spot_img
spot_img
spot_img
spot_img