রবিবার, আগস্ট ১, ২০২১

যশোরে ১ কেজি ২০০ গ্রাম হেরোইনসহ আটক সাত

দেশে সাম্প্রতিক সময়ে মাদকদ্রব্য হেরোইনের কয়েকটি বড় চালান আটক করেছে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী।

সর্বশেষ যশোর সদর উপজেলায় এক কেজি ২০০ গ্রাম হেরোইন ও একটি মাইক্রোবাসসহ সাতজনকে আটক করেছে র‌্যাব।

রবিবার (২৯ নভেম্বর) রাতে যশোর র‌্যাব-৬ ক্যাম্পে অনুষ্ঠিত সংবাদ সম্মেলনে অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল রওশনুল ফিরোজ এ তথ্য জানান।

এর আগে, বিকালে যশোর-বেনাপোল মহাসড়কের পুলের হাট এলাকা থেকে সাতজনকে আটক করা হয়।

তারা হলেন রাজশাহীর গোদাগাড়ী উপজেলার মাদারপুর গ্রামের নওশাদ আলীর ছেলে জাহাঙ্গীর আলম, আলাউদ্দীনের ছেলে ওয়াসিম উদ্দীন আহম্মেদ, একই জেলার মোহনপুর উপজেলার বড়ইপাড়া গ্রামের ওমর আলীর ছেলে আহাদ আলী, পাবনার আমিনপুর উপজেলার চকডরিয়া গ্রামের জোচন মৃধার ছেলে হান্নান মৃধা, যশোর শহরের শংকরপুর এলাকার আব্দুর রশিদ মাস্টারের ছেলে ফারুক হোসেন ও পুরাতন কসবা এলাকার মনিরুজ্জামানের ছেলে তাহেরউজ্জামান এবং মনিরামপুর উপজেলার হাকোবা গ্রামের আব্দুল হোসেনের ছেলে ফজর আলী।

লেফটেন্যান্ট কর্নেল রওশন জানান, তারা গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারেন যে বেনাপোল থেকে একটি মাইক্রোবাস বিপুল পরিমাণ মাদক নিয়ে রাজশাহীর উদ্দেশে রওনা করেছে।

এ ঘটনায় র‌্যাব সদস্যরা বিকাল সাড়ে ৪টার দিকে মহাসড়কের পুলের হাটে তল্লাশি চৌকি বসিয়ে একটি সন্দেহজনক কালো রঙের মাইক্রোবাস আটক করেন। পরে গাড়িটি তল্লাশি করে বিশেষ কায়দায় লুকানো হেরোইনসহ সাতজনকে আটক করা হয়।

আটকদের বিরুদ্ধে মাদক আইনে মামলা দিয়ে যশোর কোতোয়ালি থানায় সোপর্দ করা হয়েছে বলে জানান এ র‌্যাব কর্মকর্তা।

এর আগে, গত ২৫ নভেম্বর বিকালে রাজশাহীর গোদাগাড়ী উপজেলায় এক কেজি ১০০ গ্রাম হেরোইনসহ তিন মাদক ব্যবসায়ীকে আটক করেছে পুলিশ। তাদের মধ্যে দুজন নারীও ছিলেন। তার আগে ৯ নভেম্বর রাতে চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলা থেকে দুই কেজি হেরোইনসহ এক যুবককে আটকের কথা জানায় গোয়েন্দা পুলিশ।

- Advertisement -spot_img

সর্বশেষ