রবিবার, জুলাই ২৫, ২০২১

নিজ মেয়ের ব্যাপারে সোশ্যাল মিডিয়ার মিথ্যা খবরে ক্ষুদ্ধ আফ্রিদি

ইনসাফ | নাহিয়ান হাসান


নিজের মেয়ের ব্যাপারে সামাজিক যোগাযোগ মাধ্যমে যে খবর রটেছে তার ক্ষুদ্ধ প্রতিক্রিয়া প্রকাশ করেছেন পাকিস্তান জাতীয় ক্রিকেট দলের সাবেক অধিনায়ক শহীদ আফ্রিদি।

শনিবার (১২ ডিসেম্বর) সোশ্যাল মিডিয়াগুলোতে তার মেয়ে গুরুতর অসুস্থ হয়ে যাওয়ার ভুয়া সংবাদ ছড়িয়ে পরলে এক বিবৃতিতে তিনি ক্ষুদ্ধ প্রতিক্রিয়া প্রকাশ করেন।

বিবৃতিতে শহীদ আফ্রিদি বলেন, আমার মেয়ে সম্পূর্ণভাবে সুস্থ রয়েছে। সোশ্যাল মিডিয়াগুলোতে আমার মেয়ের ব্যাপারে ভুয়া খবর রটানো হয়েছে।

এসময় ভুয়া খবর রটানোর উপর ক্ষোভ প্রকাশ করে তিনি বলেন, সোশ্যাল মিডিয়ার লোকজনদের আরো দায়িত্বশীল হওয়া দরকার।

উল্লেখ্য, গত জুনের ১২ তারিখ বৃহস্পতিবার সাবেক বিশ্বসেরা এই অলরাউন্ডার করোনায় আক্রান্ত হয়ে পরেছিলেন কিন্তু নিয়মিত চিকিৎসা ও আল্লাহর অশেষ কৃপায় তিনি পুনরায় সুস্থ হয়ে উঠেছিলেন।

বিশ্বজুড়ে করোনার সংক্রমণ ছড়িয়ে পড়ার শুরু থেকেই তা প্রতিরোধে সক্রিয় ভূমিকা পালন করে আসছিলেন আফ্রিদি। করোনার দুর্যোগপূর্ণ সময়ে অসহায় মানুষদের সহযোগিতার লক্ষ্যে নিজের গড়া আফ্রিদি ফাউন্ডেশন থেকে তিনি বিভিন্নভাবে তার দেশের মানুষকে সাহায্য করে যাচ্ছিলেন। এমনকি বাংলাদেশী ব্যাটসম্যান মুশফিকুর রহিম যখন বাংলাদেশের করোনায় আক্রান্ত ব্যক্তিদের সাহায্য করার জন্য নিজের ব্যাট নিলামে তুলেছিলেন, সেটাও প্রায় ১৭ লাখ টাকায় কিনে নিয়েছিল শহীদ আফ্রিদির নিজ হাতে গড়া আফ্রিদির ফাউন্ডেশন।

সূত্র: জিও নিউজ

spot_imgspot_img

আরও