Warning: sprintf(): Too few arguments in /home/insaf24net/public_html/wp-content/themes/infinity-news/inc/breadcrumbs.php on line 252

বাগদাদে আবারও মার্কিন বহরে বোমা হামলা; দায় স্বীকার করছে না কেউ

ইরাকের রাজধানী বাগদাদের কাছে আমেরিকার সামরিক বাহিনীর বহরে আবারো বোমা হামলার ঘটনা ঘটেছে। ইরাকের নিরাপত্তা সূত্র জানিয়েছে, রাজধানী বাগদাদের পশ্চিমে আল-গাজালি এলাকা দিয়ে বহরটি যাওয়ার সময় বোমা হামলা করা হয়।

ইরাকের স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের একজন কর্মকর্তা এ হামলার কথা নিশ্চিত করেছেন। তিনি বলেন, মার্কিন সামরিক বহরে হামলা চালানোর জন্য রাস্তার পাশে বোমা পেতে রাখা হয়েছিল।

ইরাকের এ কর্মকর্তা জানান, এ বহরে বেশ কয়েকটি ট্রাক ছিল যাতে সামরিক সরঞ্জাম বহন করা হচ্ছিল। তবে ওই হামলায় মার্কিন সেনাদের কোনো ক্ষয়ক্ষতি হয়েছে কিনা তা পরিষ্কার নয়। কোন ব্যক্তি বা গোষ্ঠী হামলার দায়িত্ব স্বীকার করে নি।

এর একদিন আগে বাগদাদের দক্ষিণাঞ্চল আরেকটি মার্কিন সামরিক বহরের ওপর বোমা হামলা করা হয়েছে। এতে একটি ট্রাকের ড্রাইভার নিহত হন।

ইরাক থেকে মার্কিন সেনা প্রত্যাহারের ব্যাপারে বাগদাদের সঙ্গে ওয়াশিংটনের মধ্যে যখন সম্পর্কের মারাত্মক টানাপড়েন চলছে তখন মার্কিন সামরিক বহর একের পর এক বোমা হামলার কবলে পড়ছে।

সূত্র: পার্সটুডে

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *