Warning: sprintf(): Too few arguments in /home/insaf24net/public_html/wp-content/themes/infinity-news/inc/breadcrumbs.php on line 252

ইসলাম ধর্ম নিয়ে ফেসবুকে কটূক্তি করেছে দুই হিন্দু তরুণ

চাঁদপুরের মতলব দক্ষিণ উপজেলায় মসজিদে নামাজ পড়া, মসজিদের ইমাম ও ইসলাম ধর্ম নিয়ে কটূক্তি করে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে স্ট্যাটাস দিয়েছে দুই হিন্দু তরুণ। এতে ওই দুই তরুণকে আটক করা হয়।

শুক্রবার (১৫ মে) রাত ১১টায় উপজেলার খাদেরগাঁও ইউনিয়নের লামচরী গ্রাম থেকে পুলিশ তাদের আটক করে।

আটক তরুণরা হলেন— সুমন চন্দ্র বিশ্বাস (২৬) ও অধীর চন্দ্র মল্লিক (২৭)। তাদের বাড়ি ওই উপজেলার লামচরী গ্রামে।

বিষয়টি নিশ্চিত করেছেন মতলব দক্ষিণ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) স্বপন কুমার আইচ।

তিনি জানান, গত কয়েকদিন ধরে ‘পথিক সুমন’ নামে একটি আইডি থেকে সুমন চন্দ্র বিশ্বাস মসজিদে নামাজ পড়া, মসজিদের ইমাম, মৌলভী (হুজুর) ও ইসলাম ধর্ম নিয়ে কটূ মন্তব্য লিখে সামাজিক যোগাযোগমাধ্যমে ফেসবুকে স্ট্যাটাস দিয়ে আসছিলেন। তার ওই স্ট্যাটাসের ওপর ফেসবুকে নেতিবাচক মন্তব্য করেন অধীর চন্দ্র মল্লিক নামের আরেক তরুণ।

ওসি স্বপন কুমার আইচ বলেন, ফেসবুকে ইসলাম ধর্ম নিয়ে নেতিবাচক স্ট্যাটাস ও মন্তব্য করার পর বিষয়টি ওই ধর্মের অনুসারীদের অনুভূতিতে আঘাত হানে। গত শুক্রবার ওই ধর্মের একাধিক ব্যক্তি আমার কাছে এ বিষয়ে মুঠোফোনের মাধ্যমে অভিযোগ করেন। ওই অভিযোগের তদন্ত করে ঘটনাটির সত্যতা পাওয়া যায়। এরপর গত শুক্রবার রাতে অভিযান চালিয়ে অভিযুক্ত দুই তরুণকে তাদের বাড়ি থেকে আটক করে পুলিশ। এ ব্যাপারে তার থানায় মামলা দায়েরের প্রক্রিয়া চলছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *