কুড়িগ্রামে দেড় কোটি টাকার স্ট্যাম্প পুড়িয়ে বিনষ্ট

কুড়িগ্রাম জেলা ট্রেজারিতে সংরক্ষিত অচল ঘোষিত ব্যবহার অনুপযোগী ও চাহিদাহীন এক কোটি ৪৩ লাখ ৭৮ হাজার ৮৩৮ টাকার বিভিন্ন ধরণের স্ট্যাম্প প্রকাশ্যে পুড়িয়ে বিনষ্ট করা হয়েছে।

বুধবার দুপুর দেড়টার দিকে জেলা প্রশাসন চত্বরে জেলা ট্রেজারিতে সংরক্ষিত অচল ঘোষিত ব্যবহার অনুপযোগী ও চাহিদাহীন স্ট্যাম্পগুলো স্ট্যাম্প পুড়িয়ে বিনষ্ট করা হয়।

এসময় ২ লাখ ৪ হাজার ৯৮ টাকার রাজস্ব স্ট্যাম্প, ১ কোটি ৩২ লাখ ১৯ হাজার ৬৪০ টাকার বিশেষ আঠালো কোর্ট ফি, ৯ লাখ ৫৪ হাজার ৫০০ টাকার আঠালো কোর্ট ফি এবং ৬০০ টাকার আবগারি স্ট্যাম্পসহ মোট এক কোটি ৪৩ লাখ ৭৮ হাজার ৮৩৮ টাকার স্ট্যাম্প পুড়িয়ে বিনষ্ট করা হয়।

এ সময় কমিটির আহ্বায়ক জেলা প্রশাসক মোহাম্মদ রেজাউল করিম, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মোহাম্মাদ হাফিজুর রহমান, অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট জিলুফা সুলতানা, অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) সুজাউদ্দৌলা, সদর ইউএনও নিলুফা ইয়াছমিন, অভ্যন্তরীণ সম্পদ বিভাগের প্রতিনিধি ও জেলা সঞ্চয় অফিসের সহকারী পরিচালক কৃঞ্চ কুমার শীল, অর্থ বিভাগের প্রতিনিধি ও সহকারী সচিব মোহাম্মাদ ফখরুল ইসলাম এবং ডাক বিভাগের প্রতিনিধি ও কুড়িগ্রাম ডাক বিভাগের হেড পোস্ট মাস্টার সুরভী শারমিন প্রমুখ উপস্থিত ছিলেন।

সূত্র: ইউএনবি

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *