শুক্রবার, ফেব্রুয়ারি ৩, ২০২৩

‘ইসরাইলের বিষয়ে পাসপোর্ট সংশোধন করা ভালো কাজ হয়নি’

ইহুদিবাদী সন্ত্রাসীদের অবৈধ রাষ্ট্র ইসরাইলি হামলায় ফিলিস্তিনিরা যখন বিপর্যস্ত, সে সময় ইসরায়েল বিষয়ে পাসপোর্ট সংশোধন করা ভালো কাজ হয়নি বলে মন্তব্য করেছেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

তিনি বলেছেন, দখলদার ইসরাইলি হামলায় ফিলিস্তিনিরা যখন বিপর্যস্ত, সমগ্র বিশ্ব যখন তাদের পাশে দাঁড়াচ্ছে, তখন সরকার পাসপোর্ট থেকে ‘ইসরায়েল ছাড়া সব দেশে ভ্রমণ করা যাবে’ লেখা বাদ দিল। এটা খুব একটা ভালো কাজ হয়নি।

বুধবার (২৬ মে) দুপুরে বারিধারার দূতাবাসে গিয়ে ফিলিস্তিনি রাষ্ট্রদূত ইউসুফ সালেহ ওয়াই রামাদানের কাছে ফিলিস্তিনিদের জন্য পাঠানো ওষুধপত্র ও চিকিৎসা সামগ্রী হস্তান্তর শেষে তিনি এসব কথা বলেন।

এর আগে ইসরায়েলি হামলায় বিপর্যস্ত ফিলিস্তিনিদের জন্য একটি পিকআপে করে জরুরি ওষুধপত্র ও চিকিৎসা সামগ্রী রাষ্ট্রদূতের কাছে হস্তান্তর করেন বিএনপি মহাসচিব। চিকিৎসা সামগ্রী গ্রহণ করে ফিলিস্তিনের রাষ্ট্রদূত সহযোগিতার জন্য ধন্যবাদ জ্ঞাপন করে বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করে। তিনি তার আশু আরোগ্যও কামনা করেন।

বিএনপি মহাসচিব বলেন, আমরা ইতিমধ্যে প্যালেস্টাইনের প্রেসিডেন্ট আবু আব্বাসকে চিঠি দিয়েছি এবং ফিলিস্তিনিদের সঙ্গে একাত্মতা প্রকাশ করেছি। ফিলিস্তিনিদের ওপর বর্বরোচিত হামলার নিন্দা জানিয়েছি। আজকে আমরা দলের ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের নির্দেশে কিছু ওষুধপত্র ও চিকিৎসার কিছু সরঞ্জাম নিয়ে এসেছি যা সামান্য হলেও তাদের যে সংগ্রাম, সেই সংগ্রামে তাদের সাহায্য করবে।

spot_img

সর্বশেষ

spot_img
spot_img
spot_img