বৃহস্পতিবার, অক্টোবর ৬, ২০২২

মহেশখালী কুরআন প্রচার সংস্থার তাফসীরুল কুরআন মাহফিল আগামীকাল

মাহবুবুল মান্নান

কক্সবাজার জেলার ঐতিহ্যবাহী ধর্মীয় সংগঠন মহেশখালী কুরআন প্রচার সংস্থার ব্যবস্থাপনায় কোভিড-১৯ থেকে মুক্তির লক্ষ্যে দোয়া ও ৩৮ তম তাফসীরুল কুরআন মাহফিল আগামীকাল বৃহস্পতিবার (২১ জানুয়ারি) কালারমারছড়া সরকারি প্রাথমিক বিদ্যালয় ময়দানে অনুষ্ঠিত হবে।

সংগঠনে কার্যনির্বাহী পরিষদের সভাপতি ও চট্টগ্রাম জামেয়া দারুল মা’আরিফ এর সিনিয়র শিক্ষক মাওলানা ফোরকান হোসাইন তথ্যটি ইনসাফকে জানিয়েছেন।এবং তিনি যথাসময়ে সকলকে মাহফিলে উপস্থিত থাকার জন্য আহবান জানিয়েছেন।

চট্টগ্রাম জামেয়া দারুল মা’আরিফ আল ইসলামিয়ার উপ-পরিচালক ও হেফাজতে ইসলামের কেন্দ্রীয় নায়েবে আমীর মাওলানা ফোরকানুল্লাহ খলীল মাহফিলে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন।

সংগঠনের প্রধান উপদেষ্টা ও শায়খুল হাদিস মাওলানা শামশুল আলমের সভাপতিত্বে অনুষ্ঠিতব্য মাহফিলে আরো বয়ান করবেন জামেয়া ইসলামিয়া পটিয়ার সহকারী পরিচালক মাওলানা ওবায়দুল্লাহ হামযাহ, জাতীয় মসজিদ বায়তুল মোকাররমের ভারপ্রাপ্ত খতীব মুফতী এহসানুল হক জিলানী, রাজঘাটা হোসাইনিয়া আজিজুল উলুম মাদরাসার মুহাদ্দিস মাওলানা স্যায়িদুল আলম আরমানী, চট্টগ্রামের সাতকানিয়া মহিউচ্ছুন্নাহ মাদরাসার শিক্ষা পরিচালক মাওলানা আব্দুল্লাহ আল মারুফ ও মহেশখালী জামিয়া আশরাফিয়া ঝাপুয়া মাদরাসার সিনিয়র শিক্ষক মাওলানা এনায়াত উল্লাহ প্রমুখ।

সম্মেলনে কালারমারছড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যার তারেক বিন ওসমান শরীফ, আল ইমান আদর্শ মহিলা মাদরাসার নির্বাহী পরিচালক শায়খ সাইফুল্লাহ মাদানীসহ স্থানীয় আলেম-ওলামা, জনপ্রতিনিধিগণ উপস্থিতির থাকার কথা রয়েছে।

spot_img
spot_img

সর্বশেষ