মহানবী (সা.)-কে অবমাননার প্রতিবাদে যুব জমিয়ত ঢাকা মহানগরীর মানববন্ধন অনুষ্ঠিত

ফ্রান্সে রাষ্ট্রীয় সহযোগিতায় মহানবী হজরত মুহাম্মাদ সাল্লাল্লাহু আলাই সাল্লামকে অবমাননার প্রতিবাদে যুব জমিয়ত বাংলাদেশ ঢাকা মহানগরীর উদ্যোগে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।

আজ মঙ্গলবার (২৭ অক্টোবর) রাজধানীতে এই মানবনন্ধন অনুষ্ঠিত হয়।

এতে সভাপতির বক্তব্যে যুব জমিয়ত বাংলাদেশ ঢাকা মহানগরীর সভাপতি মুফতী সাইফুদ্দিন ইউসুফ ফাহিম বলেছেন, বিশ্বনবী মুহাম্মাদুর রাসূলুল্লাহ সাল্লাল্লাহু আলাই সাল্লাম এর ইজ্জত রক্ষার জন্য ইসলাম প্রিয় তৌহিদী জনতা বুকের তাজা রক্ত ঢেলে দিতে প্রস্তুত রয়েছে। আমরা সরকারের কাছে আবেদন জানাচ্ছি অনতিবিলম্বে ফরাসি রাষ্ট্রদূতকে পররাষ্ট্রমন্ত্রণালয়ে ডেকে এনে নেক্কারজনক ঘটনার জন্য কৈফিয়ত তলব করুন।

তিনি বলেন, ফ্রান্সের ইসলামবিদ্বেষী ন্যাক্কারজনক ঘটনার জন্য রাষ্ট্রীয়ভাবে নিন্দা জানাতে হবে। সর্বপ্রকার ফরাসি পণ্য বয়কট করতে হবে। যে পর্যন্ত ফরাসি সরকার এ ঘটনার জন্য ক্ষমা না চাইবে সে পর্যন্ত যুব জমিয়তের কর্মীরা রাজপথে ত্যাগ করবে না।

যুব জমিয়ত বাংলাদেশ ঢাকা মহানগরীর সেক্রেটারী এইচ এম সুলাইমান মাদানীর সঞ্চালনায় অনুষ্ঠিত মানববন্ধন কর্মসূচিতে বক্তব্য রাখেন যুব জমিয়ত বাংলাদেশ ঢাকা মহানগরীর সাবেক সভাপতি মুফতি জাবের কাসেমী, বর্তমান কেন্দ্রীয় সেক্রেটারি মাওলানা ইসাক কামাল, নগর সহ-সভাপতি মাওলানা লুৎফুর রহমান, সহ-সভাপতি মুফতী মিজানুর রহমান সোহেল,

সহ-সাধারণ সম্পাদক মাওলানা আলী আহমদ, সহ সাধারন সম্পাদক মাওলানা আহমদ উল্লাহ আসেম, সহ সাধারণ সম্পাদক মুফতী হামিমুজ জামানসহ অন্যান্য নেতৃবৃন্দ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *