শুক্রবার, ফেব্রুয়ারি ৩, ২০২৩

আ.লীগ সরকার গণতন্ত্রকে ধ্বংস করে ফেলেছে: ফখরুল

আওয়ামী লীগ সরকাকে অবৈধ আখ্যায়িত করে বিরোধীদল বিএনপি মন্তব্য করেছে, এ দলটি ক্ষমতায় টিকে থাকার জন্য সম্পূর্ণভাবে রাষ্ট্রীয় প্রতিষ্ঠানকে ব্যবহার করে গণতন্ত্রকে ধ্বংস করে ফেলেছে, গণতন্ত্রের সব সম্ভাবনাকে ধ্বংস করে ফেলেছে। তারা কোন পর্যায়ের নির্বাচনকে সুষ্ঠু করতে পারে না। তাই জনগণের ভোটের প্রতি মুখ ফিরিয়ে নিয়েছে।

মঙ্গলবার (১০ নভেম্বর) দুপুরে গুলশানে বিএনপি চেয়ারপারসনের রাজনৈতিক কার্যালয়ে অনুষ্ঠিত এক সংবাদ সম্মেলনে এ মন্তব্য করেন বিএনপির মহাসচিব মির্জা ফখরুল।

এ সময় মির্জা ফখরুল বলেন, গণতান্ত্রিক প্রতিষ্ঠান যদি না থাকে গণতন্ত্র প্রতিষ্ঠিত হয় না। প্রতিষ্ঠানকে নিরপেক্ষ হতে হবে নির্বাচন কমিশনকে সম্পূর্ণ নিরপেক্ষ, শক্তিশালী হতে হবে, বিচার বিভাগকে সম্পূর্ণ নিরপেক্ষ শক্তিশালী হতে হবে, প্রশাসনকে সম্পূর্ণ নিরপেক্ষ এবং জনগণের কল্যাণের জন্য কাজ করতে হবে।

সরকার অন্ধকার গহ্বরে আছে মন্তব্য করেন তিনি বলেন, আপনারা (সরকার) তো অন্ধকারে আছেন। দেখতে পারছেন না আপনার চারদিকে কি অবস্থা, মানুষের মধ্যে কি চলছে, তাদের চোখের ভাষা আপনারা পড়তে পারছেন না, দেয়ালের লিখন আপনারা দেখতে পারছেন না। আপনারা সেই অন্ধকার গহ্বরের মধ্যে বাস করছেন। সেই সাথে দেশ ও জাতিকে টেনে নিয়ে গেছেন ওই অন্ধকার গহ্বরের দিকে।

spot_img

সর্বশেষ

spot_img
spot_img
spot_img