বৃহস্পতিবার, সেপ্টেম্বর ২৩, ২০২১

ট্রেনের ইঞ্জিনে ৪৩২ বোতল ফেনসিডিল, চালকসহ গ্রেফতার ২

তেলবাহী ট্রেনের ইঞ্জিন থেকে ৪৯৬ বোতল ফেনসিডিল উদ্ধার করেছেন র‌্যাব-৫ জয়পুরহাট ক্যাম্পের সদস্যরা।

সোমবার (০৯ নভেম্বর) দুপুরে পাবনার ঈশ্বরদী জংশন স্টেশনে ট্রেনটি থামিয়ে মাদক উদ্ধার এবং চালক ও সহকারী চালককে গ্রেফতার করা হয়। এ ব্যাপারে আজ সকালে বগুড়ার সান্তাহার রেলওয়ে থানায় তাদের বিরুদ্ধে মামলা হয়েছে। সান্তাহার রেলওয়ে থানার ওসি মনজের আলী এসব তথ্য জানান।

গ্রেফতার আসামিরা হলেন- ট্রেনচালক যশোর মণিরামপুরের জয়পুর গ্রামের আনোয়ার হোসেনের ছেলে শাহিনুর ইসলাম ও সহকারী চালক দিনাজপুরের পার্বতীপুরের পারহাউস কলোনির সিরাজুল ইসলামের ছেলে হায়দারুল ইসলাম।

র‌্যাব জানায়, সোমবার সকালে মালবাহী ট্রেন পার্বতীপুর থেকে জ্বালানী নিয়ে খুলনার দিকে রওনা দেয়। র‌্যাব-৫ জয়পুরহাট ক্যাম্পের সদস্যরা গোপনে জানতে পারেন ওই ট্রেনের ইঞ্জিনে ফেনসিডিলের বড় চালান আছে। র‌্যাব কর্মকর্তারা বিষয়টি রেলের ঊর্ধ্বতন কর্মকর্তাদের অবগত করেন। রেল কর্মকর্তার ঈশ্বরদী জংশন স্টেশন থামানোর নির্দেশ দেন। র‌্যাবের একটি দল ওই জংশনে আসেন।

পরে তারা ট্রেনের ইঞ্জিন তল্লাশি করে প্লাস্টিকের বস্তায় ভরা ৪৯৬ বোতল ফেনসিডিল জব্দ করে। এ সময় ফেনসিডিল বহনের দায়ে ট্রেনের চালক শাহিনুর ইসলাম ও সহকারী চালক হায়দারুল ইসলামকে গ্রেফতার করা হয়। তাদের র‌্যাবের জয়পুরহাট ক্যাম্পে নিয়ে যাওয়া হয়।

spot_img
spot_imgspot_img

সর্বশেষ

spot_img
spot_imgspot_img
spot_imgspot_img